খুলনা, বাংলাদেশ | ১৪ বৈশাখ, ১৪৩১ | ২৭ এপ্রিল, ২০২৪

Breaking News

  বাগেরহাটের রামপালে ট্রাকচাপায় নিহত ২, আহত আরও ৩ জন
  গাজা নীতির বিরোধিতা করে মার্কিন পররাষ্ট্র মন্ত্রণালয়ের মুখপাত্রের পদত্যাগ

ইমরান খানকে গ্রেপ্তারের হুম‌কি পাক স্বরাষ্ট্রমন্ত্রীর

আন্তর্জা‌তিক ডেস্ক

পাকিস্তানের স্বরাষ্ট্রমন্ত্রী রানা সানাউল্লাহ বলেছেন, ইমরান খানকে অবশ্যই গ্রেপ্তার করা হবে। প্রধানমন্ত্রী শাহবাজ শরিফের সৌদি সফরকালে মদিনার মসজিদে নববীতে স্লোগানের ঘটনায় ইমরান খানের নামে আজ রোববার মামলা হয়েছে। জিও টিভি অনলাইনের প্রতিবেদনে এমনটি জানানো হয়েছে।

স্বরাষ্ট্রমন্ত্রী রোববার এক বিবৃতিতে ইমরান খানকে গ্রেপ্তার করা হবে বলে জানান। এতে তিনি ইমরানকে ‘ফিতনা’ হিসেবে আখ্যায়িত করেন।

বিবৃতিতে পাকিস্তানের স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, মসজিদে নববীতে তারা যা করেছে, কোনোভাবেই তাদেরকে ক্ষমা করা হবে না। অবশ্যই ইমরান খানকে গ্রেপ্তার করা হবে।’

পাকিস্তানের প্রধানমন্ত্রী শাহবাজ শরিফ সৌদি আরব সফরকালে গত বৃহস্পতিবার মদিনার মসজিদে নববীতে যান। সেখানে প্রধানমন্ত্রী এবং তাঁর সফরসঙ্গীদের লক্ষ্য করে স্লোগান দেন পাকিস্তানিরা। এ সময় শাহবাজকে চোর বলেও স্লোগান দেওয়া হয়। এ ঘটনায় পাঁচজন পাকিস্তানিকে গ্রেপ্তারও করেছে মদিনার পুলিশ।

এ ঘটনায় বেশ কয়েকজন পাকিস্তানিকে সৌদি আরব দেশে ফেরত পাঠাতে চায় বলেও জানিয়েছেন রানা সানাউল্লাহ। তিনি বলেন, ‘ব্যক্তিগত শত্রুতা ও রাজনীতিকে মসজিদে নববীর সঙ্গে জড়ানোর বিষয়টি কেউ চিন্তাও করে না। অথচ তারা এমন কাজটিই করেছে।




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!