খুলনা, বাংলাদেশ | ২৫ বৈশাখ, ১৪৩১ | ৮ মে, ২০২৪

Breaking News

  প্রথম ধাপের উপজেলা ভোট শেষ, চলছে গণনা
  উপজেলা নির্বাচন প্রত্যাখ্যান করেছে জনগণ : রিজভী
  তেঁতুলিয়ার খয়খাটপাড়া সীমান্তে বিএসএফ’র গুলিতে দুই বাংলাদেশি নিহত
যোগীপোলে বিএনপি’র প্রতিষ্ঠাবার্ষিকী সভা

আ. লীগ দেশে রক্ষীবাহিনী গঠন করে বিচারবহির্ভূত হত্যা চালু করে : মঞ্জু

ফুলবাড়িগেট প্রতিনিধি

বাংলাদেশ জাতীয়তাবাদী দলের (বিএনপি) কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক ও খুলনা মহানগর বিএনপির সভাপতি নজরুল ইসলাম মঞ্জু বলেছেন, ১২ বছরের দুঃশাসন, গনতন্ত্রহরণ, রাষ্ট্রীয় সকল প্রতিষ্ঠান ধ্বংস, খুন-গুম, হামলা, সাজানো মামলা নিয়ে বিএনপি চলছে। সীমিত গনতন্ত্র ভোট ডাকাতির নির্বাচন জোর করে ক্ষমতায় থাকা আওয়ামী লীগ সরকার দেশনেত্রী ও তারেক রহমানের বিরুদ্ধে মিথ্যা মামলা, বিএনপিকে নেতৃত্বশূন্য করার জন্য প্রতিনিয়ত ষড়যন্ত্র করে থাকে।

এ সকল ষড়যন্ত্রকারীদের বিরুদ্ধে রুখে দাঁড়িয়ে শহীদ জিয়ার বিরুদ্ধে মিথ্যা প্রচারণা বন্ধ, সন্ত্রাস ও দুর্নীতিমুক্ত বাংলাদেশ, স্বাস্থ্য ও শিক্ষাখাতে দুর্নীতির মহাউৎসবের বিরুদ্ধে চূড়ান্ত লড়াইয়ের জন্য প্রস্তুতি নিতে হবে। এজন্য আগামীদিনের পথ চলার জন্য প্রয়োজন শক্তিশালী সংগঠন, সাহসী নেতৃত্ব ও জনসম্পৃক্ত রাজনৈতিক কর্মসূচি গ্রহণ করা দরকার। স্বাধীনতার পরবর্তী সকল হত্যার দায় আওয়ামী লীগ সরকারের। আওয়ামী লীগ দেশে রক্ষিবাহিনী গঠন করে বিচারবহির্ভূত হত্যা চালু করেছে বলে মন্তব্য করেন মঞ্জু।

খুলনার যোগীপোল ইউনিয়ন বিএনপির উদ্যোগে বিএনপির ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে বৃহস্পতিবার (৩ সেপ্টেম্বর) বেলা ১১টার দিকে বৃক্ষরোপণ কর্মসূচির আওতায় ফুলবাড়ি বিকে সরকারি প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গণে বৃক্ষরোপণ উদ্বোধনকালে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

বৃক্ষরোপণ কর্মসূচীতে বিশেষ অতিথি ছিলেন মহানগর বিএনপির সাধারণ সম্পাদক ও সাবেক মেয়র মুক্তিযোদ্ধা মনিরুজ্জামান মনি, খানজাহান আলী থানা বিএনপির সভাপতি মীর কায়সেদ আলী, মহানগর বিএনপির সহসভাপতি শেখ ইকবাল হোসেন, মহানগর বিএনপির সিনিয়র যুগ্ম সম্পাদক অধ্যক্ষ তরিকুল ইসলাম ও দৌলতপুর থানা বিএনপির সাধারণ সম্পাদক সিরাজুল হক নান্নু।

এছাড়া যোগীপোল ইউনিয়ন বিএনপির সভাপতি আবু সাঈদ হাওলাদার আব্বাসের পরিচালণায় এতে বক্তৃতা করেন, সৈয়দ ইনামুল হাসান ডায়মন্ড, তোকাচ্ছের আলী, আলমগীর হোসেন, মুরাদ হোসেন, অধ্যাপক শফিকুল ইসলাম, মীর মনিরুল ইসলাম ছোট্ট, আব্দুর রব মুন্সি, মো. ইকবাল হোসেন, মোল্যা সোহাগ হোসেন, শেখ সাদি, এমদাদ হোসেন, আশরাফ ঢালী, জামাল হোসেন, কাজী সহিদুল ইসলাম, মোল্যা সোলায়মান হোসেন, শেখ আল আমিন, মো. আজম, গোলাম কিবরিয়া, সাহাদাৎ হোসেন সাজু, মাসুম খান, সজিব, হাসান, জসিম, নাসির উদ্দিন, আনোয়ার হোসেন, ফরহাদ হোসেন, উজ্জল, রফিকুল ইসলাম, মীর সওকাত হোসেন হিট্টু, আব্দুল হাই রুমি, কালাম, তৈয়ব, মিজানুর রহমান, বিল্লাল হোসেন, আল আমিন হাওলাদার, রাসেল মাহমুদ, মাসুম, বিপ্লব প্রমুখ।

 

 

খুলনা গেজেট / এআর




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!