খুলনা, বাংলাদেশ | ২৩ বৈশাখ, ১৪৩১ | ৬ মে, ২০২৪

Breaking News

  চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুরে ট্রাকের সঙ্গে ভটভটির মুখোমুখি সংঘর্ষে যুবক নিহত
  রাজধানীর যাত্রাবাড়ীতে বাস-পিকআপ সংঘর্ষে নিহত ২

আরআরএফ স্কুলের প্রধান শিক্ষক সুশান্ত সানার পরলোকগমন

ফুলবাড়িগেট প্রতিনিধি

নগরীর মীরেরডাঙ্গা আরআরএফ সেকেন্ডারী স্কুলের প্রধান শিক্ষক সুশান্ত কুমার সানা তিন দিন মৃত্যুর সাথে পাঞ্জা লড়ে সবাইকে কাদিয়ে না ফেরার দেশে চলে গেলেন। তিনি সোমবার দিবাগত রাত সাড়ে ১২টায় খুলনার একটি হাসপাতালে আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় শেষ নিশ্বাস ত্যাগ করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৫১ বছর, তিনি স্ত্রী, ২ পুত্র সন্তানসহ অসংখ্য ছাত্র-ছাত্রী ও শুভাকাঙ্খী রেখে গেছেন।

মঙ্গলবার সকালে তার মরদেহ ফুলবাড়ীগেট মীরেরডাঙ্গা কেডিএ আবাসিকের বাড়ীতে নিয়ে আসলে তার সহকর্মী, বিভিন্ন স্কুলের শিক্ষকবৃন্দ, বিভিন্ন রাজনৈতিক ও সামাজিক ব্যক্তিবর্গ এবং প্রিয় শিক্ষককে একনজর দেখতে বিদ্যালয়ের ছাত্র-ছাত্রীরা ছুটে আসেন। এ সময় প্রিয় শিক্ষককে হারিয়ে সহকর্মী এবং বিদ্যালয়ের ছাত্র-ছাত্রীরা কান্নায় ভেঙ্গে পড়েন।

সুশান্ত কুমার সানাকে একনজর দেখতে এবং শোকাহত পরিবারকে সমবেদনা জানাতে কেডিএ’র আবাসিকের বাড়ীতে ছুটে আসেন আরআরএফ এর এএসপি মিহির রঞ্জন, খুলনা গভঃ ল্যাবরেটরি হাই স্কুলের প্রধান শিক্ষক মোসাঃ খালেদা খানম, কেডিএ খানজাহান আলী সরকার মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ মাহাবুর রহমান, ফুলবাড়ী আদর্শ মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ মনিরুল ইসলাম, সোনালী জুট মিলস হাই স্কুলের প্রধান শিক্ষক রুহুল আমিন, কুয়েট মাধ্যমিক বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক মোঃ জাহিদুল ইসলাম, তেলিগাতী মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মাষ্টার শাহজাহান হাওলাদার। রাজনৈতিক ব্যক্তিবর্গের মধ্যে মহানগর আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি বেগ লিয়াকত আলী, কেসিসি ২নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আলহাজ্জ মোঃ শাহাবুদ্দিন আহম্মেদ, সাধারণ সম্পাদক এস এম মনিরুজ্জামান মুকুল, ৩৩নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ইউসুফ আলী খলিফা, সাধারণ সম্পাদক মোড়ল হাবিবুর রহমান, খানজাহান আলী থানা যুবলীগের আহবায়ক ও জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান মোঃ সাজ্জাদুর রহমান লিংকন, ২নং ওয়ার্ড কাউন্সিলর মোঃ সাইফুল ইসলাম, স্কুল ম্যানিজিং কমিটির সদস্য বেগ খালিদ হাসান, স্কুলের রিইউনিয়ন কমিটির আহবায়ক মাসুম খন্দকার, মনিরা, জামাল শিকদার, ফেরদৌস বেগম, সাগর, তিলক, মাহমুদ, আসাদুজ্জামান, শরিফুল, মোঃ রবিউল ইসলামসহ বিভিন্ন স্কুলের শিক্ষক, প্রাক্তন ছাত্র-ছাত্রী, রাজনৈকিত ও সামাজিক ব্যক্তিবর্গ। পরে সুশান্ত সানার মরদেহ তার গ্রামের বাড়ী সাতক্ষিরার তালা থানার মাদ্রা গ্রামের বাড়ীতে নিয়ে যাওয়া হয় এবং সেখানে তার শেষকৃত অনুষ্ঠিত হয়।

খুলনা গেজেট/এনএম




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!