খুলনা, বাংলাদেশ | ১৩ বৈশাখ, ১৪৩১ | ২৬ এপ্রিল, ২০২৪

Breaking News

  জামালপুরে ধান মাড়াই করতে গিয়ে তাঁতী লীগ নেতার মৃত্যু
  দিনাজপুরের ঘোড়াঘাটে দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষে নিহত ২
  মানিকগঞ্জের গোলড়া বাসস্ট্যান্ড এলাকায় গাড়িচাপায় দুই সবজি বিক্রেতা নিহত
  গাজীপুরের শ্রীপুরের একটি বহুতল ভবনের ফ্ল্যাট থেকে স্বামী-স্ত্রীর মরদেহ উদ্ধার

অভয়নগরে মাদ্রাসা সুপারকে অপহরণ ও চাঁদাবাজির অভিযোগে আদালতে মামলা

নিজস্ব প্রতিবেদক, যশোর

যশোরের অভয়নগর উপজেলার নাউলি গোপীনাথপুর মিলনী দাখিল মাদ্রাসার সুপারকে অপহরণ ও চাঁদাবাজির অভিযোগে অফিস সহকারী মিন্টু বিশ্বাসসহ পাঁচজনকে আসামি করে আদালতে মামলা হয়েছে। বুধবার সুপার আব্দুর রশিদ বাদী হয়ে এ মামলা করেছেন। জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক ইমরান আহমেদ অভিযোগের তদন্ত করে পিবিআইকে প্রতিবেদন জমা দেয়ার আদেশ দিয়েছেন।

 

মামলার আসামিরা হলেন, উপজেলার হিদিয়া গ্রামের আজিজুর রহমান, তার ছেলে মিন্টু বিশ্বাস, শহিদ বিশ্বাসের ছেলে আজিজ বিশ্বাস ও নাউলি গ্রামের আলম সরদারের ছেলে এসএম হায়দার আলী, মৃত মুনছুর রহমানের মেয়ে তহমিনা খাতুন।

মামলা সূত্রে জানা গেছে, ২০২১ সালের ৩১ আগস্ট অফিস সহকারী পদে যোগদান করেন মিন্টু বিশ্বাস। এরপর সহকারী জজ্ আদালতে মামলা করায় এ পদে নিয়োগ স্থগিত হয়ে যায়। এ ঘটনার পর থেকে মিন্টু মাদ্রাসার সুপারের বাড়িতে এসে চাকরি ফিরিয়ে দিতে নানাভাবে হুমকি দিতে থাকেন। গত ২৫ মে আসামিরা সুপারকে ইছামতি বাজারের পাশ থেকে ধরে নিয়ে নওয়াপাড়া সাব রেজিস্ট্রি অফিস সংলগ্ন ভেন্ডার অফিস কক্ষে নিয়ে আটকে রাখেন। এ সময় তাকে খুন জখমের হুমকি দিয়ে একটি স্টাম্পে স্বাক্ষর করিয়ে নেয়। রাত ১০টার দিকে সুপারকে মারপিট করে একটি মোটরসাইকেলে নিয়ে ফাঁকা স্থানে ফেলে দেয়। আহত অবস্থায় রাত ১২টার দিকে তিনি বাড়ি ফিরে আসেন। পরদিন তিনি বিষয়টি মাদ্রাসার ম্যানেজিং কমিটি ও শিক্ষকদের জানান। এ ব্যাপারে থানায় মামলা করতে গেলে পুলিশ তা গ্রহণ না করায় তিনি আদালতে এ মামলা দায়ের করেছেন।

 

 

খুলনা গেজেট/ আ হ আ




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!