খুলনা, বাংলাদেশ | ১৩ বৈশাখ, ১৪৩১ | ২৬ এপ্রিল, ২০২৪

Breaking News

  দিনাজপুরের ঘোড়াঘাটে দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষে নিহত ২
  মানিকগঞ্জের গোলড়া বাসস্ট্যান্ড এলাকায় গাড়িচাপায় দুই সবজি বিক্রেতা নিহত
  গাজীপুরের শ্রীপুরের একটি বহুতল ভবনের ফ্ল্যাট থেকে স্বামী-স্ত্রীর মরদেহ উদ্ধার

অভয়নগরে জটকা বিক্রির দায়ে জরিমানা, জব্দকৃত জটকা এতিমখানায় বিতরণ

অভয়নগর প্রতিনিধি

যশোরের অভয়নগরে ৬০ কেজি জাটকা ইলিশ জব্দ করে ছয়টি এতিমখানায় বিতরণ করা হয়েছে। জাটকা বিক্রির দায়ে সাতজন মাছ বিক্রেতাকে তিন হাজার পাঁচশত টাকা জরিমানা করা হয়েছে। সোমবার (৭ নভেম্বর) সকালে উপজেলার নওয়াপাড়া মাছ বাজারে এ অভিযান পরিচালনা করেন, ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা সহকারী কমিশনার (ভূমি) থান্দার কামরুজ্জামান।

উপজেলা সিনিয়র মৎস্য কর্মকর্তা মো. ফারুক হোসাইন সাগর জানান, গোপন সংবাদের ভিত্তিতে সোমবার সকালে নওয়াপাড়া মাছবাজারে উপজেলা প্রশাসন ও মৎস্য অধিদপ্তর নৌপুলিশের সহায়তায় অভিযান চালায়। এসময় মাছ বিক্রেতা শরিফুল ইসলাম, পরিতোষ বিশ্বাস, ইসরাফিল হোসেন, বাচ্চু বিশ্বাস, এনায়েত হোসেন, রফিকুল ইসলাম ও রকিবুল ইসলামের কাছ থেকে ৬০ কেজি জাটকা ইলিশ জব্দ করা হয়। পরে তাদের প্রত্যেককে মৎস্য রক্ষা ও সংরক্ষণ আইন ১৯৫০ এর ৪/৫ ধারায় পাঁচশত টাকা করে তিন হাজার পাঁচশত টাকা জরিমানা আদায় করা হয়।

এ ব্যাপারে উপজেলা নির্বাহী কর্মকর্তা মেজবাহ উদ্দীন বলেন, ‘জব্দ করা জাটকা ইলিশ উপজেলার ছয়টি এতিমখানায় বিতরণ করা হয়েছে। উপজেলা প্রশাসনের পক্ষ থেকে এ ধরণে অভিযান অব্যাহত থাকবে।’

জব্দ করা জাটকা ইলিশ বিতরণের সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, নওয়াপাড়া সরকারি মহাবিদ্যালয়ের অধ্যক্ষ রবিউল হাসান, নওয়াপাড়া প্রেসক্লাবের সভাপতি নজরুল ইসলাম মল্লিক, নওয়াপাড়া নৌপুলিশের এএসআই মেহেদী প্রমূখ।

খুলনা গেজেট/ টি আই




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!