খুলনা, বাংলাদেশ | ১৩ বৈশাখ, ১৪৩১ | ২৬ এপ্রিল, ২০২৪

Breaking News

  দিনাজপুরের ঘোড়াঘাটে দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষে নিহত ২
  মানিকগঞ্জের গোলড়া বাসস্ট্যান্ড এলাকায় গাড়িচাপায় দুই সবজি বিক্রেতা নিহত
  গাজীপুরের শ্রীপুরের একটি বহুতল ভবনের ফ্ল্যাট থেকে স্বামী-স্ত্রীর মরদেহ উদ্ধার

অভয়নগরে উত্তম সরকার হত্যাকান্ডে যুবলীগ নেতা বুলেট বহিষ্কার

অভয়নগর প্রতিনিধি

যশোরের অভয়নগর উপজেলার সুন্দলী ইউনিয়ন যুবলীগের সিনিয়র সহ-সভাপতি প্রজিৎ কুমার বিশ্বাস ওরফে বুলেটকে তাঁর পদ থেকে বহিষ্কার করা হয়েছে। সুন্দলী ইউনিয়নের নবনির্বাচিত মেম্বার উত্তম সরকার হত্যাকান্ডে জড়িত থাকার অভিযোগে শুক্রবার (১৪ জানুয়ারি) রাতে ইউনিয়ন যুবলীগ তাকে বহিষ্কার করে।

জানা গেছে, গত সোমবার (১০ জানুয়ারি) রাতে সুন্দলী ইউনিয়নের নবনির্বাচত মেম্বার উত্তম সরকারকে তাঁর বাড়ির সামনে গুলি করে হত্যা করে সন্ত্রাসীরা। মঙ্গলবার রাতে নিহতের স্ত্রী শ্রাবন্তী সরকার বাদি হয়ে অভয়নগর থানায় হত্যা মামলা দায়ের করে। ওই দিন রাতে সুন্দলী ইউনিয়নের ছোট সুন্দলী গ্রামে অভয়নগর থানা ও যশোর জেলা ডিবি পুলিশ যৌথ অভিযান চালিয়ে সন্দেহভাজন হিসেবে বুলেটকে আটক করে। বুলেটের স্বীকারোক্তি মোতাবেক বুধবার গভীর রাতে তাঁর ঘরে তল্লাশী চালিয়ে হত্যাকান্ডে ব্যবহৃত অস্ত্রের তিনটি তাজা গুলি উদ্ধার করে পুলিশ।

এ ব্যাপারে শনিবার দুপুরে সুন্দলী ইউনিয়ন যুবলীগের সভাপতি অরুপ মল্লিক ও সাধারণ সম্পাদক পল্লব বিশ্বাস মুঠোফোনে জানান, ইউপি মেম্বার উত্তম সরকার হত্যাকান্ডে জড়িত থাকা ও সংগঠন বর্হিভূত কর্মকান্ডে সম্পৃক্ততার অভিযোগে ইউনিয়ন যুবলীগের সিনিয়র সহ-সভাপতি প্রজিৎ কুমার বিশ্বাস ওরফে বুলেটকে তাঁর পদ থেকে বহিষ্কার করা হয়েছে। শুক্রবার রাতে ইউনিয়ন যুবলীগের এক জরুরী সভা থেকে তাকে বহিষ্কার করা হয়।

যুবলীগে সন্ত্রাসীদের কোন ঠাই নেই বলে উপজেলা যুবলীগের আহবায়ক মো. তালিম হোসেন মুঠোফোনে জানান, সুন্দলী ইউনিয়ন যুবলীগের সিনিয়র সহ-সভাপতি প্রজিৎ কুমার বিশ্বাস ওরফে বুলেটকে তাঁর পদ থেকে সাময়িক বহিস্কার করা হয়েছে।

খুলনা গেজেট/ এস আই




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!