খুলনা, বাংলাদেশ | ১৯ বৈশাখ, ১৪৩১ | ২ মে, ২০২৪

Breaking News

  সর্বোচ্চ তাপমাত্রা দেখালো যশোর-চুয়াডাঙ্গায় ৪২.৮ ও খুলনায় ৪২
  সাবেক ভূমিমন্ত্রীর দুর্নীতি অনুসন্ধান চেয়ে দুদকে আবেদন

অবশেষে ছাড়া পেলেন যশোর শহর আ’লীগের সম্পাদক বিপু

যশোর প্রতিনিধি

ছাড়া পেলেন যশোর শহর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এসএম মাহমুদ হাসান বিপু। মঙ্গলবার(১২ জানুয়ারি) দুপুর দু’টার দিকে সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোহিত কুমার নাথ ও শহর সভাপতি অ্যাডভোকেট আসাদুজ্জামান আসাদের জিম্মায় কোতোয়ালি থানা থেকে বিপুকে মুক্তি দেয়া হয়। বিপু ছাড়া পেলেও তার সাথে আটক অপর তিনজনের ব্যাপারে কেউ কিছু বলতে পারেননি।

মোহিত কুমার নাথ ও মীর জহুরুল ইসলাম জানান, মাহমুদ হাসান বিপুর শারীরিক অবস্থা ভালো আছে। তাকে কোতোয়ালি থানা থেকে দুপুর দু’টার দিকে নিয়ে আসা হয়। তিনি থানা থেকে সরাসরি দলের জেলা কার্যালয়ে যান। সেখানে উপস্থিত নেতৃবৃন্দের কাছে ঘটনার বর্ণনা দেন বিপু। তিনি বলেন, একটি ঘটনার মিমাংসা করতে যেয়ে ভুল বুঝে তাকে নিয়ে যায় পুলিশ।

উল্লেখ্য, সোমবার রাতে যশোর শহরের হযতর গরীব শাহ রোডের কেন্দ্রীয় শহীদ মিনার এলাকায় একটি তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে সাদা পোশাকের পুলিশের সাথে বাকবিতন্ডার জেরে পুলিশ বিপুসহ চারজনকে আটক করে। বিষয়টি দ্রুত ছড়িয়ে পড়লেও পুলিশ মঙ্গলবার দুপুর পর্যন্ত তাদেরকে আটকের কথা স্বীকার করেনি।
এদিকে, বিপুর সাথে নিয়ে যাওয়া অপর তিনজনের ব্যাপারে আওয়ামী লীগের নেতৃবৃন্দ কোনো তথ্য দিতে পারেননি। মীর জহুরুল ইসলাম বলেন, বাকি তিনজনের ব্যাপারে আমাদের কোনো কথা নেই। আমরা বিপুর জন্য কাজ করছিলাম। বিপুকে আমরা নিয়ে এসেছি।
থানা থেকে দলের জেলা কার্যালয়ে উপস্থিত নেতাকর্মীদের কাছে ঘটনার বর্ণনা দিতে যেয়ে বিপু বলেন, একটি অনাকাঙ্খিত ঘটনার সুষ্ঠু মিমাংসা করতে গিয়েছিলেন তিনি। পরিস্থিতি যাতে খারাপের দিকে না যায়, সে চেষ্টাই তিনি করেছিলেন। কিন্তু ভুল বোঝাবুঝির কারণে পুলিশ তাকে নিয়ে যায়। তিনি বলেন, তার ব্যাপারে জেলাব্যাপী দলের নেতাকর্মীরা যে প্রতিক্রিয়া দেখিয়েছেন তাতে তিনি অভিভূত। এটা তিনি কোনো দিনই ভুলবেন না।

খুলনা গেজেট/ টি আই




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!