খুলনা, বাংলাদেশ | ২১ আশ্বিন, ১৪৩১ | ৬ অক্টোবর, ২০২৪

Breaking News

  সাবেক মন্ত্রী আব্দুর রহমানের দেশত্যাগে নিষেধাজ্ঞা
  ফের জামিন নামঞ্জুর সাবেক পরিকল্পনামন্ত্রী এম এ মান্নানের
  শেরপুর ও ময়মনসিংহে বন্যা পরিস্থিতির অবনতি, এ পর্যন্ত নিহত ৭

লোহাগড়ায় সড়ক দুর্ঘটনায় শিক্ষা কর্মকর্তা নিহত, অপর জনের পা বিচ্ছিন্ন

লোহাগড়া প্রতিনিধি

নড়াইলের লোহাগড়ায় বাস ও মটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলে মো: রিফাতুল ইসলাম মিঠুন (৩৫) নামে মোটরসাইকেল আরোহী নিহত হয়েছে। দুর্ঘটনায় মোটরসাইকেল চালক মো: আজাদ শেখের ডান পা বিচ্ছিন্ন হয়ে গেছে।

শনিবার (৫ অক্টোবর) সন্ধ্যা ৭ টার দিকে কালনা পৌরসভা গেট এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

পুলিশ ও স্বজন সূত্রে জানা গেছে, নিহত রিফাতুল ইসলাম মিঠুন লোহাগড়া পৌরসভার ৫নং ওয়ার্ডের কুন্দশী গ্রামের মো: বেলায়েত সিকদারের ছেলে। নিহত রিফাতুল ইসলাম মিঠুন গোপালগঞ্জ জেলা মাধ্যমিক শিক্ষা পরিদর্শক হিসেবে কর্মরত ছিলেন। আহত আজাদ শেখ (৪৭) উপজেলার মল্লিকপুর (পূর্বপাড়া) গ্রামের মৃত. শাহাবুদ্দিন মিয়ার ছেলে। আজাদ শেখ শিক্ষা মন্ত্রণালয়ের উপসচিব হিসেবে কর্মরত ছিলেন। সম্পর্কে তারা মামা-ভাগ্নে।

এলাকাবাসী ও স্বজনদের সূত্রে জানা গেছে, কালনা-বেনাপোল মহাসড়কের লোহাগড়া উপজেলার কালনা পৌরসভা গেট এলাকায় এ দুর্ঘটনা ঘটে। ঢাকা থেকে ছেড়ে আসা সোহাগ পরিবহনের একটি বাস বেনাপোলের উদ্দেশ্যে যাচ্ছিলো। বিপরীত দিক থেকে আসা একটি মোটরসাইকেলে চালকসহ তিনজন ভাটিয়াপাড়া যাওয়ার পথে সোহাগ পরিবহন বাসের সাথে মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। সংঘর্ষে মোটরসাইকেলের আরোহী রিফাত ঘটনাস্থলেই মারা যায়। এসময় মোটরসাইকেল চালকের ডান পা বিচ্ছিন্ন হয়ে যায়। মোটরসাইকেলে থাকা অন্য আরোহী অক্ষত আছে। আহতদের উদ্ধার করে লোহাগড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক রিফাতকে মৃত ঘোষণা করেন। আহত আজাদকে প্রাথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় প্রেরণ করা হয়েছে।

নিহত রিফাতুল ইসলাম মিঠুন বিবাহিত, তার একটি কন্যা শিশু সন্তান রয়েছে। এ ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

এ বিষয়ে লোহাগড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল্লাহ আল মামুন ঘটনার বিষয়টি নিশ্চিত করে বলেন আইনানুগ প্রক্রিয়া শেষে দুর্ঘটনায় নিহত রিফাতের লাশ স্বজনদের নিকট হস্তান্তর করা হয়েছে।

 

খুলনা গেজেট/এনএম




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!