খুলনা, বাংলাদেশ | ১৮ আশ্বিন, ১৪৩১ | ৩ অক্টোবর, ২০২৪

Breaking News

  দেশে ২৪ ঘণ্টায় ডেঙ্গুতে ৮ জনের মৃত্যু, হাসপাতালে ভর্তি ১০১৭
  শনিবার থেকে প্রধান উপদেষ্টার সাথে রাজনৈতিক দলগুলোর আলোচনা শুরু, ২-৩ দিনের মধ্যে পূর্ণাঙ্গ সংস্কার কমিশন গঠন হবে : প্রেস সচিব
  সবল ব্যাংকের ৯৪৫ কোটি টাকার আর্থিক সহায়তা পেল ৪ দুর্বল ব্যাংক

চৌগাছায় চাঁদাবাজি মামলায় আ’লীগের পাঁচ নেতা আটক

চৌগাছা প্রতিনিধি

যশােরের চোগাছায় আওয়ামীলীগের পাঁচ নেতা চাঁদাবাজি মামলায় আটক হয়েছেন। মঙ্গলবার দিবাগত রাতে থানা পুলিশ অভিযান চালিয়ে আসামিদের পৌরসভা ও উপজেলার বিভিন্ন এলাকা হতে আটক করেন। বুধবার (২ অক্টোবর) বিকালে তাদের আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

থানা সূত্রে জানা গেছে, চাঁদাবাজি মামলার এজাহারভুক্ত আসামি চৌগাছা পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সাবেক কাউন্সিলর আব্দুল মুজিদকে মঙ্গলবার দিবাগত রাতে ছুটিপুর বাসস্টান্ড সংলগ বাসা থেকে আটক করা হয়েছে। তিনি ওই এলাকার মৃত আফসার আলী মন্ডলের ছেলে। একই মামলায় পুলিশ অভিযান চালিয়ে উপজেলার ধুলিয়ানী ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ফারুক হােসনকে আটক করেন। তিনি শাহাজাদপুর গ্রামের শাহাবুদ্দিনের ছেলে।

আটক অপরা হলেন, উপজেলার পাশাপােল ইউনিয়নের ২নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি শহিদুল ইসলাম। সে পাশাপােল গ্রামের মৃত ইসাহক তরফদারের ছেলে, ফুলসারা ইউনিয়নের ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি ও আফরা গ্রামের আমানত বিশ্বাসের ছেলে মফিজুর রহমান এবং একই গ্রামের ইকরাম গাজির ছেলে ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক তােতা মিয়া।

বুধবার বিকালে আটককৃতদের আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

চৌগাছা থানার ওসি তদন্ত জেল্লাল হােসেন আটক ও মামলার বিষয়টি নিশ্চিত করেছেন।

খুলনা গেজেট/এএজে




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!