খুলনা, বাংলাদেশ | ১৫ আশ্বিন, ১৪৩১ | ৩০ সেপ্টেম্বর, ২০২৪

Breaking News

  কুষ্টিয়ার দৌলতপুর উপজেলার ফিলিপনগর ইউপি চেয়ারম্যান মো. নঈম সেন্টুকে গুলি করে হত্যা
  জয়কে অপহরণ ও হত্যাচেষ্টা মামলা : শফিক রেহমানের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা প্রত্যাহার
  ছেলেধরা সন্দেহে তাসলিমা বেগম রেণু হত্যা মামলার রায় ঘোষণা আজ
  এইচএসসির ফল প্রকাশ হতে পারে ১৯ অক্টোবর

চার সাংবাদিকসহ সারাদেশে ছাত্র-জনতা হত্যার প্রতিবাদে যশোরে মানববন্ধন

নিজস্ব প্রতিবেদক, যশোর

বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে পুলিশের গুলিতে নিহত চার সাংবাদিকসহ সারাদেশে গণতন্ত্রকামী অগণিত ছাত্র-জনতা হত্যার বিচার এবং গ্রেফতার হওয়া ঢাকা সাংবাদিক ইউনিয়ন-ডিইউজের সাংগঠনিক সম্পাদকের মুক্তির দাবিতে বিশাল মানববন্ধন ও সমাবেশ করেছে সাংবাদিক ইউনিয়ন যশোর। শনিবার বেলা সাড়ে ১১ টায় প্রেসক্লাব যশোরের সামনে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

মানববন্ধনে বক্তৃতা করেন দৈনিক লোকসমাজের প্রকাশক শান্তনু ইসলাম সুমিত, সাংবাদিক, লেখক ও গবেষক বেনজীন খান, সাংবাদিক ইউনিয়ন যশোরের সাবেক সভাপতি নুর ইসলাম, দৈনিক লোকসমাজের ভারপ্রাপ্ত সম্পাদক আনোয়ারুল কবীর নান্টু ও সাবেক সাধারণ সম্পাদক তৌহিদ জামান। স্বাগত বক্তৃতা করেন সাংবাদিক ইউনিয়ন যশোরের সভাপতি আকরামুজ্জামান। সঞ্চালনায় ছিলেন ইউনিয়নের সাধারণ সম্পাদক ফরহাদ হোসেন।

মানববন্ধনে সাংবাদিক ইউনিয়ন যশোরের সাবেক নেতৃবৃন্দ, অন্যান্য সাংবাদিক সংগঠন, শিক্ষক সংগঠন, সাংস্কৃতিক সংগঠনসহ বিভিন্ন পেশাজীবী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। সংহতি প্রকাশ করে মানববন্ধনে অংশ নেন বিভিন্ন সামাজিক সংগঠনের নেতা-কর্মীরাও।

মানববন্ধনে বক্তারা বলেন, এখন আর কোটা সংস্কার আন্দোলন নেই। কোটা সংস্কার আন্দোলনে যে পরিমাণ মানুষকে হত্যা করা হয়েছে, তা এখন গণআন্দোলনে পরিণত হয়েছে। এখন দেশজুড়ে একদফার আন্দোলন শুরু হয়েছে। এ সরকারের পদত্যাগ ছাড়া উদ্ভুত পরিস্থিতি সমাধানের আর কোনো পথ খোলা নেই।

 

খুলনা গেজেট/এনএম




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!