খুলনা, বাংলাদেশ | ১৪ আশ্বিন, ১৪৩১ | ২৯ সেপ্টেম্বর, ২০২৪

Breaking News

  দেশে ২৪ ঘণ্টায় ডেঙ্গুতে ৭ জনের মৃত্যু, হাসপাতালে ভর্তি ৮৬০
  হেজবুল্লাহ প্রধান হাসান নাসরাল্লাহ নিহত, নিশ্চিত করেছে সশস্ত্র গোষ্ঠীটি
  ছাত্র আন্দোলনে ১৫৮১ জন নিহত হয়েছেন : স্বাস্থ্য বিষয়ক উপ কমিটি

নারী কেলেঙ্কারী : যশোর ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক তরিকুলকে অব্যাহতি

নিজস্ব প্রতিবেদক, যশোর

যশোর জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক তরিকুল ইসলামকে নারী কেলেঙ্কারির অভিযোগে অব্যাহতি দেয়া হয়েছে। সোমবার (২৪ জুন) জেলা ছাত্রলীগের সভাপতি সালাহউদ্দিন কবির পিয়াস ও সাধারণ সম্পাদক তানজীব নওশাদ পল্লব স্বাক্ষরিত এক বিবৃতিতে এ অব্যাহতি দেয়ার তথ্য জানানো হয়েছে।

বিবৃতিতে উল্লেখ করা হয়েছে, সংগঠন বিরোধী, শৃঙ্খলা পরিপন্থি আপরাধমূলক এবং সংগঠনের মর্যাদা ক্ষুন্ন হয় এমন কার্যাকলাপে জড়িত থাকার অপরাধে সাংগঠনিক সম্পাদক তরিকুল ইসলামকে অব্যাহতি প্রদান করা হলো। একইসাথে তাকে ছাত্রলীগ থেকে স্থায়ী বহিষ্কারের জন্য কেন্দ্রীয় সংসদে সুপারিশ করা হয়েছে বলে বিবৃতিতে উল্লেখ করা হয়েছে।

এর আগে এক তরুণীকে বিয়ের প্রলোভনে শারীরিক সম্পর্ক গড়ে তোলার অভিযোগ ওঠে তরিকুল ইসলামের বিরুদ্ধে। কেবল তাই না, ওই তরুণী তাকে বিয়ে করার কথা বললে তিনি তালবাহানা শুরু করেন। এমনকি অন্যত্র বিয়ে করার তোড়জোড় করেন বলে অভিযোগ রয়েছে। এ অবস্থায় উপায় না পেয়ে ওই তরুণী সাংবাদিকসহ বিভিন্ন জায়গায় তরিকুলের বিরুদ্ধে অভিযোগ করে। এসব কারণে চাপে পড়ে জেলা ছাত্রলীগ নেতৃবৃন্দ। একপর্যায়ে এদিন তাকে অব্যাহতি দিয়েছে জেলা ছাত্রলীগের নেতৃবৃন্দ।

খুলনা গেজেট/কেডি




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!