খুলনা, বাংলাদেশ | ২৩ আশ্বিন, ১৪৩১ | ৮ অক্টোবর, ২০২৪

Breaking News

  খুলনায় মাদক মামলায় ৪ জনকে যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছেন অতিরিক্ত মহানগর দায়রা জজ আদালত
  দুর্গাপূজার ছুটি একদিন বাড়িয়ে আজই প্রজ্ঞাপন জারি : মাহফুজ আলম
  সাবেক সচিব আমিনুল ও নজিবুর রহমান ৩ দিনের রিমান্ডে

তালার খেশরায় অসহায় পরিবারের বসতবাড়িসহ জমি দখল চেষ্টার অভিযোগ

তালা প্রতিনিধি

সাতক্ষীরার তালায় এক অসহায় পরিবারের বসতভিটাসহ জোর পূর্বক জমি দখলের চেষ্টা ও গাছপালা ক্ষতি সাধন করার অভিযোগ উঠেছে প্রতিপক্ষ অরুন কুমার সরকাররে বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে শুক্রবার (৩০ অক্টোবার) সকালে উপজেলার খেশরা ইউনিয়নের কুলপোতা গ্রামে। এ ঘটনায় থানার অভিযোগ দায়ের করেছেন কার্তিক চন্দ্র গোলদার (৭৪)।

অভিযোগ সুত্রে জানা যায়, তালা উপজেলার খেশরা ইউনিয়নের কুলপোতা গ্রামের মৃতঃ সন্যাসী চরন গোলদার ছেলে কার্তিক চন্দ্র গোলদারে সাথে একই এলাকার মৃতঃ বিরেশ^র সরকারে ছেলে অরুন কুমার সরকার সাথে জমি নিয়ে দীর্ঘদিন বিরোধ চলে আসছিল। এ নিয়ে কার্তিক চন্দ্র গোলদার আদালতে মামলা দায়ের করেন। যার নং-পি ৩৩৩/২০২০,ধারা ১৪৫। বিজ্ঞ আদালত উক্ত মামলাটি আমলে নিয়ে উভায় পক্ষকে স্ব স্ব অবস্থানে থকেে শান্তিশৃঙ্খলা বজায় রাখার বিজ্ঞ আদালতের মাধ্যমে বিরোধ নিস্পত্তির জন্য আদেশ প্রদান করেন।

শুক্রবার সকালে সম্পত্তি দখল নেওয়ার জন্য আদালতের আদেশ অমান্য করে অরুন কুমার সরকার নেতৃত্বে দিলিপ মন্ডল, রাখাল মন্ডল, মনিমোহন মন্ডল, কার্ত্তিক মন্ডল, বিশ^জিত মন্ডল, পরিমল সরকার, নিরোধ সরকার, জগদিশ মন্ডল, মিলন মন্ডল, মিলন সরকার গংরা অনধিকার প্রবেশ করে নানা রকম ফসলের গাছ এবং বাঁশের ঝার থেকে বাঁশ কেটে ফেলে । এতে প্রায় এক লক্ষ টাকার ক্ষয়ক্ষতি হয়। এমনকি তারা তাদেরকে বসতভিটা থেকে উচ্ছেদ করার হুমকিও প্রদান করে।

এ বিষয়ে অরুন কুমার সরকার তার বিরুদ্ধে আনীত অভিযোগ অস্বীকার করে বলেন, আমার সাথে তাদের জমি নিয়ে ঝামেলা আছে। তবে আমরা দখলীয় জমির গাছ কেটেছি।

তালা থানার অফিসার ইনচার্জ মো. মেহেদী রাসেল জানান, অভিযোগ পেয়েছি। বিষয়টি সরজমিনে তদন্ত পূর্বক ব্যবস্থা গ্রহণ করা হবে।

খুলনা গেজেট/কেএম




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!