খুলনা, বাংলাদেশ | ২৮ আশ্বিন, ১৪৩১ | ১৩ অক্টোবর, ২০২৪

Breaking News

  দেশে ২৪ ঘণ্টায় ডেঙ্গুতে ৯ জনের মৃত্যু, হাসপাতালে ভর্তি ৯১৫
  ময়মনসিংহে ভিমরুলের কামড়ে বাবা-মেয়ের মৃত্যু
  এমন রাষ্ট্র গঠন করতে চাই যা নিয়ে দুনিয়ার সামনে গর্ব করা যায়, ঢাকেশ্বরী মন্দিরে শুভেচ্ছা বিনিময় শেষে প্রধান উপদেষ্টা ড. ইউনূস
  আজ মধ্যরাত থেকে ইলিশ ধরা-বিপণনে ২২ দিনের নিষেধাজ্ঞা

শার্শায় বিস্কুট খেয়ে মাদ্রাসা ছাত্রের মৃত্যু, ৬ জন হাসপাতালে

নিজস্ব প্রতিবেদক, যশোর

যশোরের শার্শায় বিষাক্ত বিস্কুট খেয়ে মাহিন (১৩) নামে এক মাদ্রাসা ছাত্রের মৃত্যু হয়েছে। অসুস্থ হয়েছে আরও ছয়জন। অসুস্থদের মধ্যে মামুনুর রশিদের (১০) অবস্থার অবনতি হওয়ায় যশোর জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। শুক্রবার বিকেলে উপজেলার নারায়ণপুর আশরাফুল মাদারিস কওমি মাদ্রাসায় এ ঘটনাটি ঘটে।

মাদ্রাসার শিক্ষক হাফেজ মাওলানা আনারুল ইসলাম জানান, ছাত্ররা শুক্রবার দুপুরের খাবার খেয়ে ঘুমিয়েছিল। এরপর বিকেলে এক ছাত্রের ভগ্নিপতির পাঠানো বিস্কুট খাওয়ার পর সাতজন ছাত্র হঠাৎ অসুস্থ হয়ে পড়ে। গুরুতর অবস্থায় ছাত্রদের শার্শা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। সেখানে কর্তব্যরত চিকিৎসক মাহিন নামে এক ছাত্রকে মৃত ঘোষণা করেন। বাকি অসুস্থ ছাত্রদের মধ্যে মামুনুর রশিদকে যশোর জেনারেল হাসপাতালে রেফার করা হয়। ছাত্রের ভগ্নিপতি রাসেল আহমেদ এ বিস্কুট শার্শা বাজার থেকে কিনে দিয়েছিলেন বলে জানা গেছে।

রাসেল আহমেদ জানিয়েছেন, বৃহস্পতিবার বিকেলে উপজেলার নাভারণ বাজারের ফুটপাতের দোকান থেকে দুই প্যাকেট বিস্কুট কিনে আমার শালাকে দিয়েছিলাম। শুক্রবার বিকেলে সংবাদ পাই সেই বিস্কুট খেয়ে আমার শ্যালকসহ সাতজন অসুস্থ হয়ে পড়েছে। তার মধ্যে একজন মারাও গেছে।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের চিকিৎসক সিদ্দিকুর রহমান বলেন, বিকেলে কওমি মাদ্রাসার সাতজন ছাত্রকে অসুস্থ অবস্থায় হাসপাতালে নিয়ে আসলে মাহিন নামে একজনকে মৃত ঘোষণা করা হয়েছে। এক ছাত্রের অবস্থা খারাপ হওয়ায় তাকে যশোরে রেফার করা হয়। বাকিরা আপাতত শঙ্কামুক্ত আছে।

এ ব্যাপারে শার্শা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মামুন খান বলেন, বিষয়টি শুনেছি। পুলিশ বিষয়টি নিয়ে তদন্ত করছে। মাহিনের মৃতদেহ ময়নাতদন্তের জন্য যশোর জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

খুলনা গেজেট / আ হ আ




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!