খুলনা, বাংলাদেশ | ২৫ আশ্বিন, ১৪৩১ | ১০ অক্টোবর, ২০২৪

Breaking News

  রিসেট বাটন বলতে ৭১ এর গর্বিত ইতিহাস নয় দূর্নীতিগ্রস্থ রাজনীতি মুছে নতুন সূচনার কথা বলেছেন ড. ইউনূস : প্রেস উইং
  পিরোজপুরে প্রাইভেটকার নিয়ন্ত্রণ হারিয়ে খালে পড়ে শিশুসহ ৮ জন নিহত

যশোরে একরাতে একটি বাড়ি থেকে ৫টি গরু চুরি

নিজস্ব প্রতিবেদক, যশোর

যশোর সদর উপজেলার নরেন্দ্রপুর ইউনিয়নের একটি বাড়ি থেকে ৫টি গরু চুরি হয়েছে। শনিবার রাতে শ্রীপদ্দি ঘোড়াগাছা গ্রামের রফিকুল ইসলামের বাড়ি থেকে গরুগুলো চুরি হয়। এ ঘটনায় রফিকুল ইসলামের ছেলে রায়হান উদ্দিন যশোর কোতোয়ালি মডেল থানায় লিখিত অভিযোগ দায়ের করেন। চুরি হওয়া ৫টি গরুর মূল্য ৪ লাখ ৭০ হাজার টাকা বলে জানিয়েছেন পরিবারের সদস্যরা।

পরিবারের সদস্যরা জানান, প্রতিদিনের ন্যায় ঘটনার দিন রাতে বাড়ির মধ্যের উত্তর ও দক্ষিণ পাশে দুটি গোয়াল ঘরের একটি টিনের দরজা ও একটি লোহার দরজায় তালা দিয়ে তারা ঘুমিয়ে পড়েন। শনিবার সকাল ৬টার দিকে ঘুম থেকে উঠে দেখতে পান গোয়াল ঘরের তালাগুলো কাঁটা ও গোয়ালে কোনো গরু নেই। এসময় তাদের চিৎকারে প্রতিবেশীরা ছুঁটে আসে ও সকলে খোঁজাখুজি করেও ৫ লক্ষাধিক টাকার গরুর কোনো সন্ধান মেলেনি। স্থানীয় ইউপি সদস্য আব্দুল মালেক ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এ ঘটনায় যশোর কোতোয়ালি মডেল থানায় লিখিত অভিযোগ করেছেন গরুর মালিক রায়হান উদ্দিন।
এলাকাবাসী জানান, গেলো কয়েক মাসের ব্যাধানে অন্তত ৩০টির অধিক গরু চুরির ঘটনা ঘটেছে শ্রীপদ্দি গ্রামে। এরমধ্যে শ্রীপদ্দি ঘোড়াগাছা গ্রামের শাহাদাৎ হোসেনের ২টি গাভী চুরি হয়। একই গ্রামের সাইদ হোসেনের ২টি গরু,সাইফুদ্দিন ১টি গরু চুরি হয়। এরমধ্যে সাইদের গোয়ালের গরু নিয়ে চিরকুট লিখে রেখে যায় চোরেরা। তারা লিখে যান ‘গোয়াল আপনার, আর গরু আমাদের’।

এছাড়া একই এলাকার মোশারফ হোসেনের ছেলে বজলুর রহমান নালু’র গোয়াল থেকে চোরেরা গরু নিয়ে যেতে না পেরে পাঁয়ের রগ কেটে রেখে যায়। পরদিন সকালে স্থানীয়দের সহায়তায় গুরুত্বর যখম গরুটি জবাই করে মাংস বিক্রি করতে বাধ্য হয় মালিক।




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!