খুলনা, বাংলাদেশ | ২২ আশ্বিন, ১৪৩১ | ৭ অক্টোবর, ২০২৪

Breaking News

  সাবেক পরিবেশমন্ত্রী সাবের হোসেন চৌধুরী ও স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জননিরাপত্তা বিভাগের সাবেক সিনিয়র সচিব আমিনুল ইসলাম খান গ্রেপ্তার
  দেশে ২৪ ঘণ্টায় ডেঙ্গুতে ৪ জনের মৃত্যু, হাসপাতালে ভর্তি ১২২৫
  পোল্যান্ডের রাষ্ট্রদূত হিসেবে খোরশেদ আলমের নিয়োগ বা‌তিল : পররাষ্ট্র মন্ত্রণালয়
  সাবেক মন্ত্রী আব্দুর রহমানের দেশত্যাগে নিষেধাজ্ঞা

সাতক্ষীরার কালিগঞ্জে পাইপগান ও ১০ রাউন্ড গুলি উদ্ধার

নিজস্ব প্রতিবেদক, সাতক্ষীরা

সাতক্ষীরার কালিগঞ্জ উপজেলার পল্লী থেকে পরিত্যাক্ত অবস্থায় ১টি পাইপগান ও ১০ রাউন্ড গুলি উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার (১ এপ্রিল) সকাল ১০ টার দিকে উপজেলার রামনগর গ্রামের জনৈক আব্দুল মান্নান সরদারে ফসলি জমিতে ফেলে রাখা এই অস্ত্র ও গুলি উদ্ধার করা হয়।

পুলিশ জানায়, কালিগঞ্জ উপজেলার পানঘাট গ্রামের পরিতোষ মন্ডলের স্ত্রী একাদশী মন্ডল সকাল ১০টার দিকে পার্শ্ববর্তী রামনগর গ্রামের আব্দুল মান্নান সরদারের ভিটায় ফসলি জমিতে শুকনা পাতা কুড়াতে যান। পাতা কুড়ানো কালে তিনি সেখানে পরিত্যাক্ত অবস্থায় অস্ত্র ও ১০ রাউন্ড গুলি দেখতে পেয়ে কৃষ্ণনগর ইউনিয়ন পরিষদের ৩ নং ওয়ার্ডের সদস্য সাইফুর রহমান বাবুকে অবহিত করেন। পরে তিনি বিষয়টি কালিগঞ্জ থানা পুলিশকে অবহিত করেন। খবর পেয়ে কালিগঞ্জ থানার এএসআই তরুন কুমার সহ সঙ্গীয় ফোর্স নিয়ে বেলা ১২টার দিকে ঘটনাস্থলে থেকে পরিত্যাক্ত অবস্থায় একটি পাইপগান ও দশ রাউন্ড গুলি উদ্ধার করেন।

কালিগঞ্জ থানার অফিসার ইনচার্স (ওসি) মোহাম্মাদ গোলাম মোস্তফা পরিত্যাক্ত অবস্থায় অস্ত্র ও গুলি উদ্ধারের বিষয়টি নিশ্চিত করেন।

 

খুলনা গেজেট/কেএ




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!