খুলনা, বাংলাদেশ | ২০ আশ্বিন, ১৪৩১ | ৫ অক্টোবর, ২০২৪

Breaking News

  সাবেক রাষ্ট্রপতি অধ্যাপক বদরুদ্দোজা চৌধুরী ইন্তেকাল করেছেন

শ্যামনগরে অবৈধভাবে বালু উত্তোলনের দায়ে ৫০ হাজার টাকা জরিমানা

নিজস্ব প্রতিবেদক, সাতক্ষীরা

সাতক্ষীরার শ্যামনগরে অবৈধভাবে খোলপেটুয়া নদীর ভূগর্বস্থ থেকে বালু উত্তোলন করায় কার্গো মালিককে ৫০ হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত।

বৃহস্পতিবার (১৭ মার্চ) বেলা ১২ টায় শ্যামনগর উপজেলার আটুলিয়া ইউনিয়ন ও পদ্মপুকুর ইউনিয়ন এর মধ্যবর্তী খোলপেটুয়া নদীতে এ ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন শ্যামনগর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মোঃ শহীদুল্লাহ।

সহকারী কমিশনার (ভূমি) মোঃ শহীদুল্লাহ বলেন, নদীর ভূগর্বস্থ থেকে বালু উত্তোলন সম্পূর্ণ অবৈধ। এটি যারা করে এবং এই কাজের সাথে যারা জড়িত, তারা দেশ ও রাষ্ট্রের শত্রু। এদের অপরাধ ক্ষমার অযোগ্য। আমাদের পদ্মপুকুর ইউনিয়ন তহসিল অফিস থেকে তথ্য প্রদানের পর আমরা শ্যামনগর থানা পুলিশ এর দুইজন কর্মকর্তাকে সাথে নিয়ে এই ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করি। এসময় মোঃ আলফাজ হোসেন (কারগো মালিক), মোঃ জামাল হোসেন নামে দুইজনকে আটক করে ৫০ হাজার টাকা জরিমানা করে নগদ অর্থ আদায় করা হয়।

এ সময় পদ্মপুকুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ আমজাদ হোসেন, ইউনিয়ন ভূমি সহকারি কর্মকর্তা তপন কুমার মন্ডল, এসআই মোস্তাফিজুর রহমান, ভূমি অফিসের মোঃ মুশফিকুর রহমান, মোঃ তৌহিদ হোসেন উপস্থিত ছিলেন।

 

খুলনা গেজেট/এএ




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!