খুলনা, বাংলাদেশ | ২৫ আশ্বিন, ১৪৩১ | ১০ অক্টোবর, ২০২৪

Breaking News

  দেশে ২৪ ঘণ্টায় ডেঙ্গুতে ৩ জনের মৃত্যু, হাসপাতালে ভর্তি ১০৩৩
  কুষ্টিয়ায় বজ্রপাতে ৪ জনের মৃত্যু
  আরও এক মামলায় খালাস পেলেন ফখরুল-রিজভী-আমির খসরু
  ছেলেধরা সন্দেহে গণপিটুনিতে রেণু হত্যা : একজনের মৃত্যুদণ্ড, ৪ জনের যাবজ্জীবন

সুন্দরবনে দুই দিনে ৪৫ জেলে আটক

গে‌জেট ডেস্ক

সুন্দরবনের অভয়ারণ্য এলাকায় কাঁকড়া ধরার সময় ২৪ জেলেকে আটক করেছে বন বিভাগ। পশ্চিম সুন্দরবন সাতক্ষীরা রেঞ্জের খিরিঙ্গি নদী এলাকা থেকে তাদের আটক করা হয়। এ নিয়ে দুই দিনে সুন্দরবনে ৪৫ জেলেকে আটক করেছে বন বিভাগ।

বুধবার (৯ মার্চ) বেলা ২টার দিকে আটক জেলেদের সাতক্ষীরা আদালতে পাঠানো হয়েছে। এর আগে মঙ্গলবার (৮ মার্চ) সন্ধ্যার দিকে এসব জেলেকে আটক করা হয়।

আটক জেলেরা হলেন শ্যামনগর উপজেলার মিরগং গ্রামের রাশিদুল ইসলাম (৩৫), রফিকুল ইসলাম (৪৫), এবাদুল মোড়ল (৫০), ইউনুচ ঢালী (৪৮), বড় ভেটখালি গ্রামের বক্কার গাজী (৪০), ইলিয়াছ মোড়ল (৪৫), মজিবর রহমান (৪৬), হরিহরনগর গ্রামের হাবিবুর রহমান (২৯), খানপুর গ্রামের আকছেদ আলী (৩৭)।

ছোট ভেটখালি গ্রামের আব্দুল মালেক (৪৫), কুলতলি গ্রামের নওসের গাজী (৪০), আসাদুল শেখ (২৬), আরিফুল হক (২৭), আজিজুল সানা (৪২), খুলনার কয়রা গ্রামের আব্দুল মালেক গাজী (৪২), আব্দুর রশিদ গাজী (৫০), আব্দুল খালেক গাজী (৪৬), ইয়াকুব গাজী (৫০), আল আমিন (৩২), দক্ষিণ বেদকাশি গ্রামের দিদারুল ইসলাম (৫৬), উত্তর বেদকাশি গ্রামের আজিজুল শেখ (৪০), মজিবর শেখ (৪০), জান্নাতুল ফেরদৌস (২৫) ও আশাশুনি উপজেলার চাকলা গ্রামের আসাদুল হক।

সুন্দরবন সাতক্ষীরা রেঞ্জের কর্মকর্তা এম এ হাসান জানান, এসব জেলের মধ্যে কেউ কাঁকড়া ধরা, কেউ মাছ ধরার অনুমতি নিয়ে সুন্দরবনে প্রবেশ করেছেন। কিন্তু তারা সুন্দরবনে প্রবেশ নিষিদ্ধ অভয়ারণ্য এলাকায় গিয়ে কাঁকড়া ধরছিলেন। প্রবেশ নিষিদ্ধ এলাকায় যাওয়া ও কাঁকড়া ধরার সময় তাদের আটক করা হয়।

এর আগে গত সোমবার (৭ মার্চ) একইভাবে প্রবেশ নিষিদ্ধ এলাকায় গিয়ে কাঁকড়া ধরার সময় ২১ জেলেকে আটক করা হয়েছিল। দুই দিনে ৪৫ জেলেকে আটক করা হয়েছে বলে জানান তিনি।

খুলনা গেজেট/ এস আই




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!