খুলনা, বাংলাদেশ | ২৪ আশ্বিন, ১৪৩১ | ৯ অক্টোবর, ২০২৪

Breaking News

  ড. শেখ আব্দুল রশিদকে মন্ত্রিপরিষদ সচিব হিসেবে ২ বছরের চুক্তিভিত্তিক নিয়োগ
  দেশে ২৪ ঘণ্টায় ডেঙ্গুতে ৫ জনের মৃত্যু, হাসপাতালে ভর্তি ৯৮১
  ছয় মামলায় সাবের হোসেনের জামিন, কারামুক্তিতে বাধা নেই
  বাংলাদেশী ৫ জেলেকে ধরে নিয়ে গেছে আরকান আর্মি

যশোরে প্রাইভেটকার দুর্ঘটনায় নিহত ১, আহত ৩

নিজস্ব প্রতিবেদক, যশোর

যশোর-সাতক্ষীরা সড়কের শার্শার জামতলায় প্রাইভেটকার দুর্ঘটনায় এক যাত্রী নিহত ও চালক পথচারিসহ তিনজন আহত হয়েছেন। শুক্রবার (২৮ জানুয়ারি) সকাল ৮টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

নাভারন হাইওয়ে থানার ওসি মুন্জুরুল আলম বলেন, এদিন সকাল ৮টার দিকে যশোরের নাভারন-সাতক্ষীরা মহাসড়কের শার্শা উপজেলার জামতলা কারবালার সামনে একটি প্রাইভেট কার ওভারটেক করতে গিয়ে দুর্ঘটনা কবলিত হয়। এতে কারের যাত্রী রিপন হোসেন (৩০) ঘটনাস্থলেই নিহত হয়। তিনি মনিরামপুর উপজেলার স্বরণপুর গ্রামের নবনির্বাচিত মেম্বার আমিনুর রহমানের ছেলে। আহতরা হচ্ছেন, ঝিকরগাছা উপজেলার মোবারকপুর গ্রামের নজরুল ইসলামের ছেলে হাবিবুর রহমান আশা (৩৫), কানারালি গ্রামের জাহাঙ্গীর আলমের ছেলে নাজমুল ইসলাম (৩০) ও পথচারি শার্শা উপজেলার সামটা গ্রামের জাহাঙ্গীর আলম (৪০)। তাদেরকে যশোর জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

প্রত্যক্ষদর্শীরা বলেন, সাতক্ষীরা অভিমুখি (ঢাকা মেট্রো-গ-১৯-৮২৭২) প্রাইভেটকারের চালক একটি ট্রাককে ওভারটেক করে একজন পথচারিকে বাঁচাতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে গাছের সঙ্গে ধাক্কা দেয়। এতে মারাত্মক আহত চারজনকে স্থানীয়রা উদ্ধার করে হাসপাতালে পাঠায়। গুরুতর জখম রিপনকে যশোর জেনারেল হাসপাতালে নেয়ার পথে মারা যায়। অন্য তিনজনকে যশোর জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

নাভারন হাইওয়ে থানার পুলিশ ক্ষতিগ্রস্ত প্রাইভেট কারটি উদ্বার করেছে। মরদেহ নিহতের পরিবারের কাছে দেয়া হয়েছে বলে জানান, ওসি মুন্জুরুল আলম।

খুলনা গেজেট/ এস আই




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!