খুলনা, বাংলাদেশ | ২২ আশ্বিন, ১৪৩১ | ৭ অক্টোবর, ২০২৪

Breaking News

  দেশে ২৪ ঘণ্টায় ডেঙ্গুতে ২ জনের মৃত্যু, হাসপাতালে ভর্তি ১২১৮
  বিএনপি কর্মী খুনের মামলায় সাবের হোসেন ৫ দিনের রিমান্ডে
  সামিট গ্রুপের আজিজসহ পরিবারের ১১ সদস্যের ব্যাংক অ্যাকাউন্ট জব্দ

রেলিগেটে সড়ক দূর্ঘটনায় পুলিশের এসআই নিহত

দিঘলিয়া প্রতিনিধি

নগরীর দৌলতপুর থানার রেলিগেট এ্যডামস এর পার্শ্ববর্তী খুলনা- যশোর সড়কে মটর সাইকেল দূর্ঘটনায় মোঃ মোশাররফ হোসেন (৬০) নামে এলপিআরএ থাকা পুলিশের এসআই নিহত হয়েছেন।

প্রত্যক্ষদর্শীদের কাছ থেকে জানা যায় সোমবার (৬ ডিসেম্বর) রাত আনুমানিক সোয়া ১১ টার সময় উক্ত সড়ক পার হওয়ার সময় দৌলতপুর দিক থেকে দ্রুতগতিতে আসা একটি মোটরসাইকেলের সংগে ধাক্কা লেগে মোটরসাইকেল আরোহী এবং নিহত মোশাররফ হোসেন উভয়ই সড়কের উপর পড়ে গড়াগড়ি করতে থাকে। মোশাররফ হোসেনের মাথার বাম পার্শ্বের কানে প্রচন্ড আঘাত লাগায় কান দিয়ে অতিরিক্ত রক্ত ক্ষরণ হয়। ধারণা করা হচ্ছে প্রচন্ড আঘাত এবং অতিরিক্ত রক্ত ক্ষরণের কারণে তিনি ঘটনাস্থলেই মৃত্যুবরণ করেন।

সড়কের পড়ে বেশ কিছু সময় পর টহল পুলিশের পিকআপ ভ্যানে করে দু’জনকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। মোটরসাইকেল আরোহী বর্তমানে তিনি খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। মোটরসাইকেলটি দৌলতপুর থানা পুলিশের হেফাজতে রয়েছে। এ ব্যাপারে দৌলতপুর থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে।

আজ মঙ্গলবার (৭ ডিসেম্বর) বাদ আছর রেলিগেট জামে মসজিদে নামাযে জানাযা শেষে তাঁকে গোয়ালখালি সরকারি কবরস্থানে দাফন করা হয়েছে। মৃত্যুকালে তিনি স্ত্রী, এক পুত্র এবং এক কন্যাসহ অসংখ্য আত্নীয় স্বজন রেখে গেছেন।

নিহত এলপিআরএ থাকা পুলিশের এস আই মোশাররফ হোসেন দীর্ঘ ৯ বছর যাবৎ রেলিগেট আকাঙ্ক্ষা আবাসিকের সিরাজ মঞ্জিলের নীচতলা ফ্লাটে ভাড়া থাকতেন। তাঁর গ্রামের বাড়ি বাগেরহাট সদর উপজেলার ফতেহপুর গ্রামে।

খুলনা গেজেট/ এস আই




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!