খুলনা, বাংলাদেশ | ২ কার্তিক, ১৪৩১ | ১৮ অক্টোবর, ২০২৪

Breaking News

  দল ও ধর্মের ভিত্তিতে দেশে কোনো বৈষম্য চায় না জামায়াত
  ঢাকাসহ দেশের বিভিন্ন স্থানে ভূমিকম্প

স্বাস্থ্যবিধি মেনে তেরখাদায় জাতীয় শোক দিবস পালিত

তেরখাদা প্রতিনিধি

যথাযোগ্য মর্যাদা ও ভাব গাম্ভীর্যের মধ্য দিয়ে এবং স্বাস্থ্যবিধি, সামাজিক দুরত্ব মেনে তেরখাদা উপজেলা প্রশাসনের উদ্যোগে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫ তম শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবসে ভিডিও কনফারেন্সের মাধ্যমে প্রধান অতিথির বক্তব্য রাখেন খুলনা ৪ আসনের সংসদ সদস্য বিশিষ্ট শিল্পপতি আব্দুস সালাম মূর্শেদী।

শনিবার বেলা ১২ টায় উপজেলা পরিষদের হলরুমে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫তম শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষ্যে আলোচনা সভা ও পুরস্কার বিতরণীয় অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

উপজেলা নির্বাহী কর্মকর্তা শিমুল কুমার সাহার সভাপতিত্বে ও উপজেলা একাডেমিক সুপারভাইজার সাহেলা সুলতানার সঞ্চলনায় অনুষ্ঠানে অন্যান্যোর মধ্যে উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ শহিদুল ইসলাম, সহকারী কমিশনার (ভূমি) মমতাজ বেগম, ওসি (ভারপ্রাপ্ত) স্বপন কুমার রায়, ভাইস চেয়ারম্যান মোঃ শারাফাত হোসেন মুক্তি, মহিলা ভাইস চেয়ারম্যান নাজমা খান, উপজেলা আ’লীগের সভাপতি ইউপি চেয়ারম্যান এফ,এম অহিদুজ্জামান, সাধারণ সম্পাদক ইউপি চেয়ারম্যান কে এম আলমগীর হোসেন, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মোঃ আছাদুজ্জামান, সরকারি নর্থ খুলনা ডিগ্রী কলেজের অধ্যক্ষ সরদার ইসমাইল হোসেন, উপজেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি মুক্তিযোদ্ধা অরবিন্দ প্রসাদ সাহা, মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মোঃ রফিকুল ইসলাম, প্রাথমিক শিক্ষা কর্মকর্তা মোঃ কামরুল ইসলাম, যুব উন্নয়ন কর্মকর্তা এস এম বদিউজ্জামান, সরকারি ইখড়ি কাটেংগা হাইস্কুলের প্রধান শিক্ষক মোঃ জাকির হোসেন, শহীদ স্মৃতি মাধ্যমিক বালিকা বিদ্যালয়ের প্রধান শিক্ষক প্রদীপ কুমার সাহা সহ বিভিন্ন দপ্তরের কর্মকর্তা, মুক্তিযোদ্ধা, গন্যমান্য ব্যক্তিবর্গ ও জনপ্রতিনিধি উপস্থিত ছিলেন।

পরে পুরস্কার বিতরণ ও যুবঋণ বিতরণ করা হয়। এর পর বেলা ১ টায় জেলা প্রশাসনের আয়োজনে ও তেরখাদা পূজা উদ্যাপন পরিষদের সহযোগিতায় বিশেষ প্রার্থনা সভা অনুষ্ঠিত হয়েছে।

উপজেলা নির্বাহী কর্মকর্তা শিমুল কুমার সাহার সভাপতিত্বে অনুষ্ঠানে ভিডিও কনফারেন্সে প্রধান অতিথি ছিলেন খুলনা-৪ আসনের এমপি আব্দুস সালাম মুর্শেদী।

অন্যান্যোর মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা পূজা উদ্যাপন পরিষদের সভাপতি মুক্তিযোদ্ধা অরবিন্দ প্রসাদ সাহা, সাধারন সম্পাদক শংকর কুমার বালা, সুনিল কুমার সাহা, চিত্ত রঞ্জন বালা, অসীম কুমার সাহা, সন্তোষ বিশ্বাস, সমীর কুমার সাহা, শিবপদ সরকার প্রমুখ। এর পর জেলা প্রশাসনের আয়োজনে ইখড়ি দাখিল মাদরাসায় জাতীয় শোক দিবস উপলক্ষ্যে বিশেষ দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

এদিকে যথাযথ মর্যাদায় ও ভাবগাম্ভীর্যের মধ্য দিয়ে এবং স্বাস্থ্যবিধি, সামাজিদ দুরত্ব মেনে তেরখাদা উপজেলা আ’লীগ, যুবলীগ, ছাত্রলীগ সহ সহযোগি সংগঠন, মুক্তিযোদ্ধা সংসদ, মুক্তিযোদ্ধা সন্তান কমান্ড, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান সহ বিভিন্ন সমাজিক সংগঠন জাতীয় পতাকা অর্ধনমিতকরণ, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পন, শোক সভা, কুরআন খানি, মসজিদে দোয়া ও মিলাদ মাহফিল, মন্দিরে বিশেষ প্রার্থনা, দুস্থদের মাঝে রান্না করা খাবার বিতরন ও নানাবিধ অনুষ্ঠানের মাধ্যমে হাজার বছরের শ্রেষ্ট বাঙ্গালী জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শাহাদাৎ বার্ষিকী পালন করেছে।

 

খুলনা গেজেট / এমএম




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!