খুলনা, বাংলাদেশ | ২১ বৈশাখ, ১৪৩১ | ৪ মে, ২০২৪

Breaking News

  মুন্সিগঞ্জের গজারিয়ায় সড়ক দুর্ঘটনায় একই পরিবারের ৩ জন নিহত

১৩ দিনেও সন্ধান মেলেনি পাইকগাছার স্কুল ছাত্রী রিতু, থানায় মামলা

পাইকগাছা প্রতিনিধি

অপহরণের ১৩ দিন অতিবাহিত হলেও পাইকগাছা উপজেলার কপিলমুনি গ্রামের রিতু মণ্ডলকে উদ্ধার করতে পারেনি পুলিশ। সে কপিলমুনি গ্রামের তালতলা গ্রামের আদিত্য মণ্ডলের মেয়ে। ডুমুরিয়ার আলাদীপুর কেএমইউ মাধ্যমিক বিদ্যালয়ের সপ্তম শ্রেণির ছিল সে।

এর আগে, ২ মে (মঙ্গলবার) তাকে স্কুলের সামনে থেকে জোরপূর্বক অপহরণ করা হয়েছে বলে পরিবারের পক্ষ থেকে দাবি করা হয়েছে। এদিকে একমাত্র মেয়ের সন্ধান পেতে সেই থেকে দিক-বিদিক ঘুরে চোখের পানিতে বুক ভাসাচ্ছেন অপহৃত রিতুর বাবা-মা।

সর্বশেষ এ ঘটনায় ৬ মে অপহৃত স্কুল ছাত্রীর বাবা আদিত্য মন্ডল ডুমুরিয়া থানায় সালমান শেখ (১৯) ও তার পিতা মোস্তফা শেখ (৫৫) ও আপন সহোদর রসুল শেখ (২৩) সহ ৩ জনের নাম উল্লেখ করে একটি অপহরণ মামলা দায়ের করেছেন। যার নং-৭/১২৯।

মামলার এজাহার ও অপহৃত স্কুল ছাত্রীর পারিবারিক সূত্রে জানা যায়, রিতু মন্ডল ২ মে আলাদীপুর কেএমইউ মাধ্যমিক বিদ্যালয়ে যাওয়ার উদ্দেশ্যে বাড়ি থেকে বের হয়। এরপর সকাল সাড়ে ৯ টার দিকে স্কুলের সামনের রাস্তায় পৌঁঁছানো মাত্র ডুমুরিয়ার সাজিয়াড়া গুচ্ছ গ্রামের বাসিন্দা মোস্তফা শেখের ছেলে সালমান শেখ (১৯) তাকে জোরপূর্বক মোটরসাইকেলে তুলে নিয়ে যায়। ঘটনার আগে থেকেই অভিযুক্ত সালমান রিতু মন্ডলকে নানা অনৈতিক প্রস্তাব দিয়ে আসছিল বলেও এজাহারে উল্লেখ করা হয়েছে।

ডুমুরিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) সেখ কনি মিয়া জানান, মামলার তদন্ত ও ভিকটিমকে উদ্ধারে পুলিশি অভিযান অব্যাহত রয়েছে।

এদিকে এ ঘটনায় অপহরণকারিদের দৃষ্টান্তমূলক শাস্তি ও তাকে উদ্ধার করে পরিবারের কাছে ফিরিয়ে দেওয়ার দাবি জানিয়েছেন বাংলাদেশ দলিত ও বঞ্চিত জনগোষ্ঠী অধিকার আন্দোলন (বিডিইআরএম ) খুলনা জেলা শাখার সভাপতি সুব্রত কুমার মিস্ত্রী। রোববার খুলনা প্রেসক্লাবে সংবাদ সম্মেলনে তিনি এ দাবি জানান।

সংবাদ সম্মেলনে অপহৃতের বাবা আদিত্য মন্ডলও কাকা কৃষ্ণপদ মন্ডল সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের উত্তর দেন। তারা অপহৃত মেয়েকে উদ্ধারের জন্য প্রশাসনের কাছে আকুতি জানান। একই সাথে তাদের সার্বিক সহযোগিতা করার জন্য বিডিইআরএম ও নাগরিক উদ্যোগকে ধন্যবাদ জানান।

এ সময় উপস্থিত ছিলেন বিডিইআরএম এর কেন্দ্রীয় কমিটির সভাপতি বিভূতোষ রায়, কেন্দ্রীয় প্রচার ও প্রকাশনা সম্পাদক নিশিত রঞ্জন মিস্ত্রী, বিডিইআরএম এর জেলা শাখার উপদেষ্টা বীর মুক্তিযোদ্ধা শেখ আব্দুল হালিম, সম্মিলিত সামাজিক আন্দোলনের সভাপতি ও বিডিইআরএম এরসহ-সভাপতি প্রসেনজিৎ দত্ত, সাধারণ সম্পাদক শিবপদ দাস, নাগরিক উদ্যোগের বিভাগীয় কোডিনেটর মো. রহিদুল ইসলাম প্রমুখ।

খুলনা গেজেট/ এসজেড

 




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!