খুলনা, বাংলাদেশ | ৭ জ্যৈষ্ঠ, ১৪৩১ | ২১ মে, ২০২৪

Breaking News

  ইরানের প্রেসিডেন্ট ইব্রাহিম রাইসির মৃত্যুতে বাংলাদেশে একদিনের রাষ্ট্রীয় শোক ঘোষণা
  দুদিনের সফরে ঢাকায় পৌঁছেছেন অস্ট্রেলিয়ার পররাষ্ট্রমন্ত্রী পেনি ওং

ডুমুরিয়ায় শিশু ধর্ষণ, ডেকোরেটর কর্মী গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক

বিয়ে বাড়িতে গিয়ে শাহিন আলম গাজী নামে এক ডেকোরেটর কর্মীর ধর্ষণের শিকার হয়েছে ৯ বছরের শিশু। বুধবার (১ মে) রাতে খুলনার ডুমুরিয়া উপজেলার রূপরামপুর উত্তরপাড়া গ্রামে এ ঘটনা ঘটে। পরে ভুক্তভোগী শিশুর বাবার দায়ের করা মামলায় বৃহস্পতিবার (২ মে) দুপুরে শাহিনকে গ্রেপ্তার করা হয়েছে।

পুলিশ জানায়, অভিযুক্ত শাহিন আলম গাজী বিয়ের ডেকোরেটর কাজে জন্য কয়েকদিন ধরে ওই বাড়িতে যাতায়াত করছিল। বুধবার রাতে বিয়ে বাড়িতে সবাই ব্যস্ত থাকার সুযোগে শিশুটিকে বিভিন্ন কৌশলে পাশের বাগানের দিকে নিয়ে যায়। শিশুটি চিৎকার করলে তার মুখ চেপে ধরে পাশবিক নির্যাতন চালায়। পরে শিশুটির চিৎকার শুনে এক প্রতিবেশী নারী ঘটনাস্থলের দিকে এগিয়ে এলে শাহিন পালিয়ে যায়। পরে স্বজনরা শিশুটিকে উদ্ধার করে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে ভর্তি করে।

শিশুটির পিসি বলেন, ‘বিয়ে বাড়িতে ডেকোরেটর কাজের জন্য ওই ছেলে কয়েকদিন ধরে আসা যাওয়া করতো। বুধবার রাতে সবাই ব্যস্ত থাকার সুযোগ শিশুটির ওপর অমানবিক অত্যাচার চালানো হয়। আমরা এ ঘটনায় দৃষ্টান্তমূলক শাস্তি চাই।’

এ ঘটনায় ভুক্তভোগী শিশুর বাবা বাদী হয়ে ডুমুরিয়া থানায় একটি মামলা দায়ের করেন। এদিকে বৃহস্পতিবার (২ মে) দুপুরে অভিযুক্ত আসামি শাহিন আলম গাজীকে গ্রেপ্তার করেছে পুলিশ।

ডুমুরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুকান্ত সাহা বলেন, ‘অভিযোগের পরপরই আসামি শাহিন আলমকে গ্রেপ্তার করা হয়েছে। শিশুটিকে ভিকটিম সাপোর্ট সেন্টারে স্বজনদের সঙ্গে রাখা হয়েছে। শুক্রবার (৩ মে) আসামিকে আদালতে তোলা হবে।’

খুলনা গেজেট/এএজে




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!