খুলনা, বাংলাদেশ | ২৩ বৈশাখ, ১৪৩১ | ৬ মে, ২০২৪

Breaking News

  চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুরে ট্রাকের সঙ্গে ভটভটির মুখোমুখি সংঘর্ষে যুবক নিহত
  রাজধানীর যাত্রাবাড়ীতে বাস-পিকআপ সংঘর্ষে নিহত ২

হরিণাকুন্ডুতে প্রবাসীর স্ত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার

হরিনাকুন্ডু প্রতিনিধি

ঝিনাইদহের হরিণাকুন্ডু উপজেলার ভালকী গ্রাম থেকে পারুলা খাতুন (৩৮) নামে এক নারীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়েছে। শনিবার রাত ১১টার দিকে নিজ ঘরের আড়া থেকে গলায় ওড়না পেঁচানো অবস্থায় তার মরদেহ উদ্ধার করা হয়। তিনি একই গ্রামের মালয়েশিয়া প্রবাসী জাহাঙ্গীর আলমের স্ত্রী ও তিন সন্তানের জননী।

পুলিশ ও স্থানীয় সূত্রে গেছে, রাতের খাওয়া দাওয়া শেষে তিনি নিজ ঘরে ঘুমাতে যান। ১১টার দিকে তার এক সন্তান বাজার থেকে বাড়ি ফিরে মাকে ঘরের আড়ার সাথে ঝুলতে দেখে। এ সময় তার চিৎকারে স্বজন ও প্রতিবেশিরা এগিয়ে এসে থানা পুলিশকে খবর দেয়। পুলিশ ঘটনাস্থল থেকে তার মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য ঝিনাইদহ সদর হাসপাতালের মর্গে পাঠায়।

নিহতের স্বজনরা জানান, তার ছেলেদের একজন ঢাকা, একজন ঝিনাইদহ থাকে। অন্য ছেলে শারীরিক প্রতিবন্ধী। তাকে নিয়েই তিনি ওই বাড়িতে বসবাস করেন। তবে কারও সাথে তার কোনো ঝগড়া-বিবাদের কথা শোনা যায়নি। তিনি কী কারণে আত্মহত্যা করেছেন নাকি অন্যকিছু তাও নিশ্চিত নয়।

হরিণাকুন্ডু থানার ওসি আব্দুর রহিম মোল্লা বলেন, এ ঘটনায় স্বজনরা থানায় অপমৃত্যু মামলা করেছেন। মরদেহের সুরতহাল রিপোর্ট তৈরি করা হয়েছে। তার শরীরে কোনো আঘাতের চিহৃ নেই। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে এটি আত্মহত্যা। পোষ্টমর্টেম রিপোর্ট হাতে পেলে এটি আত্মহত্যা না অন্যকিছু সেটি নিশ্চিত হওয়া যাবে।

খুলনা গেজেট/ এন এম




খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!