খুলনা, বাংলাদেশ | ১৪ বৈশাখ, ১৪৩১ | ২৭ এপ্রিল, ২০২৪

Breaking News

  চাওয়াই নদীতে গোসলে নেমে প্রাণ গেল দুই শিশুর
  গরুবাহী নছিমনের ধাক্কায় মোটরসাইকেলের দুই আরোহী নিহত
  জামালপুরে ধান মাড়াই করতে গিয়ে তাঁতী লীগ নেতার মৃত্যু
  দিনাজপুরের ঘোড়াঘাটে দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষে নিহত ২

হরিণাকুন্ডুতে দু’পক্ষের সংঘর্ষে আহত ৪

হরিণাকুন্ডু প্রতিনিধি

ঝিনাইদহের হরিণাকুন্ডুতে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দু’পক্ষের সংঘর্ষে ৪ জন আহত হয়েছেন। রবিবার (৩ জানুয়ারি) সকাল ৯ টার দিকে উপজেলার তৈলটুপি গ্রামে এ ঘটনা ঘটে।

এ ঘটনায় আহতরা হলেন- ওই গ্রামের মৃত-হারেজ মন্ডলের ছেলে আশা (৫০), নবিছদ্দিনের ছেলে আবু তালেব (৩০), তনছের আলীর ছেলে আলামিন ও ইজাল উদ্দিন মোল্লার ছেলে বাবুল (৩৫)। এদের মধ্যে বাবুল কুষ্টিয়া সদর হাসপাতালে ও গুরতর আহত আশাসহ বাকিরা হরিণাকুন্ডু উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন আছেন।

পুলিশ ও স্থানীয় সুত্রে জানা যায়, দীর্ঘদিন ধরে ওই গ্রামের ডাবলু ও আশার মধ্যে বিরোধ চলে আসছে। তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে শনিবার সন্ধ্যায় ওই গ্রামের তুহিন নামের এক যুবকের মোটরসাইকেলে ভাঙচুর করে প্রতিপক্ষ ডাবলু ও তার সমর্থকরা। এ নিয়ে রবিবার সকালে উভয়পক্ষের সমর্থকদের মধ্যে বাকবিতন্ডা হয়। পরে দু’পক্ষ দেশীয় অস্ত্র-শস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এ ঘটনায় ওই গ্রামে দু’পক্ষের মধ্যে উত্তেজনা বিরাজ করছে।

হরিণাকুন্ডু থানার ওসি আব্দুর রহিম মোল্লা জানান, খবর পেয়ে দ্রুত সেখানে পুলিশ পাঠিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনা হয়েছে। বর্তমানে সেখানকার পরিবেশ শান্ত রয়েছে। ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন রয়েছে।

খুলনা গেজেট /এমএম




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!