খুলনা, বাংলাদেশ | ২৮ বৈশাখ, ১৪৩১ | ১১ মে, ২০২৪

Breaking News

  প্রবীণ রাজনীতিক হায়দার আকবর খান রনো আর নেই

হরিণাকুন্ডুতে গৃহবধূকে ধর্ষণ চেষ্টা, যুবক গ্রেপ্তার

হরিণাকুন্ডু (ঝিনাইদহ) প্রতিনিধি

ঝিনাইদহের হরিণাকুন্ডুতে এক গৃহবধুকে (২০) ধর্ষণের চেষ্টার অভিযোগ পাওয়া গেছে। সোমবার রাত ৯ টার দিকে উপজেলার রঘুনাথপুর ইউনিয়নে এ ঘটনা ঘটে। এ ঘটনায় ওই গৃহবধু বাদী হয়ে উপজেলার গাড়াবাড়িযা গ্রামের শমসের (২৫) নামে এক যুবকের বিরুদ্ধে থানায় মামলা করেছনে। শমসের ওই গ্রামের আব্দুল আজিজের ছেলে। পুলিশ অভিযুক্ত যুবককে গ্রেপ্তার করেছেন।

ওই গৃহবধু জানান, তার স্বামী ব্যবসায়িক কারণে প্রতিদিন সকালে বাড়ি থেকে বের হয়ে বাজারে যান। বাড়িতে ফিরতে তার প্রায়ই অনেক রাত হয়ে যায়। এ সুযোগে ওই লম্পট মাঝে মাঝেই তাকে বিরক্ত করে। সোমবার রাতে তিনি টিউবয়েলে পানি আনতে গেলে পূর্ব থেকে ওঁৎপেতে থাকা ওই শমসের তাকে জাপটে ধরে জোরপূর্বক ধর্ষণের চেষ্টা করে। এসময় তিনি চিৎকার করলে প্রতিবেশীরা ছুটে আসে। পরে সে পালিয়ে যায়।

হরিণাকুন্ডু থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ আব্দুর রহিম মোল্লা জানান, অভিযুক্ত যুবক প্রায়ই ওই গৃহবধুকে উত্ত্যক্ত করে। ঘটনার দিন রাতে সে টিউবয়েলে পানি আনতে গেলে তাকে জাপটে ধরে জোরপূর্বক ধর্ষণের চেষ্টা করে। এ ঘটনায় ভুক্তভোগী ওই গৃহবধু মামলা করেছেন। অভিযুক্তকে গ্রেপ্তার করা হয়েছে। তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

 

খুলনা গেজেট / এমএম




খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!