খুলনা, বাংলাদেশ | ১৩ বৈশাখ, ১৪৩১ | ২৬ এপ্রিল, ২০২৪

Breaking News

হরিণাকুন্ডুতে আলমসাধু-ইজিবাইকের মুখোমুখি সংঘর্ষে শিশু নিহত

হরিণাকুন্ডু প্রতিনিধি

ঝিনাইদহের হরিণাকুন্ডুতে মাছবোঝাই ইঞ্জিনচালিত আলমসাধু ও ইজিবাইকের মুখোমুখি সংঘর্ষে আছিয়া খাতুন (৩) নামে তিন বছরের এক শিশু নিহত হয়েছে। সোমবার বেলা সাড়ে বারোটার দিকে ঝিনাইদহ-হরিণাকুন্ডু সড়কের শহরতলির মান্দারতলা এলাকায় এ ঘটনা ঘটে। এ ঘটনায় নিহত ওই শিশুর মা মুসলিমা খাতুনসহ আরও ৭ জন আহত হয়েছেন। খবর পেয়ে ফায়ার সার্ভিসকর্মীরা আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।

আহতরা হলেন নিহত শিশুর মা মুসলিমা খাতুন, বাবা রিপন আলী, ইজিবাইকের যাত্রী সোনিয়া খাতুন, মিল্টন হোসেন, আকলিমা খাতুন, রোজিনা খাতুন এবং দুর্ঘটনাকবলিত আলমসাধু চালক রাজিব হোসেন। এদের মধ্যে নিহত ওই শিশুর মা‘র অবস্থা আশঙ্কাজনক বলে জানা গেছে। শিশু আছিয়া উপজেলার দরিবিন্নি গ্রামের রিপন হোসেনের মেয়ে।

ফায়ার সাভিসকর্মী, পুলিশ ও নিহত শিশুর বাবা সূত্রে জানা যায়, নিজের ইজিবাইক চালিয়ে পরিবাবের সদস্যদের নিয়ে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে করোনার টিকা নিতে এসেছিলেন নিহত ওই শিশুর বাবা। টিকা নিয়ে বাড়ি ফেরার সময় ওই এলাকায় পৌঁছলে বিপরীত দিক থেকে আসা একটি মাছবোঝাই দ্রুতগতির আলমসাধু তাদের ইজিবাইকটিকে সামনা-সামনি ধাক্কা দেয়। এ সময় ইজিবাইকটি দুমড়ে-মুচড়ে যায়। এতে আছিয়া মাথায়, বুকে ও নাক-মুখে মারাত্মক আঘাত পায়।

হরিণাকুন্ডু ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার জামাল উদ্দিন জানান, খবর পেয়ে তারা আহতদের উদ্ধার করে হাসপাতালে আনার পথেই মারা যায় শিশু আছিয়া।

হাসপাতালের চিকিৎসক আমিনুল ইসলাম জানান, নিহত ওই শিশুটি শরীরের বিভিন্ন স্থানে মারাত্মক আঘাত পায়। এতে প্রচুর রক্তক্ষরণে হাসপাতালে আসার আগে পথেই তার মৃত্যু হয়। আহতরা চিকিৎসাধীন আছেন।

হরিণাকুন্ডু থানার ওসি আব্দুর রহিম মোল্লা ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, দুর্ঘটনাকবলিত আলমসাধুটি জব্দ করা হয়েছে। নিহতের পরিবারের পক্ষ থেকে মামলা দেওয়া হলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

 

খুলনা গেজেট/এনএম




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!