খুলনা, বাংলাদেশ | ২৪ বৈশাখ, ১৪৩১ | ৭ মে, ২০২৪

Breaking News

  তৃতীয় টি-টুয়েন্টি: জিম্বাবুয়ের বিপক্ষে টস হেরে ব্যাট করবে বাংলাদেশ
  টাঙ্গাইলের কা‌লিহাতী‌তে কাভার্ডভ্যান-ট্রা‌ক সংঘ‌র্ষে চালক নিহত

স্বাধীনতার সুবর্ণ জয়ন্তীতে সাতক্ষীরা আ’লীগের আলোচনা ও আনন্দ মিছিল

সাতক্ষীরা প্রতিনিধি

মহান স্বাধীনতা ও জাতীয় দিবস এবং স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী পালন উপলক্ষে সাতক্ষীরা জেলা আ’লীগের উদ্যোগে শুক্রবার (২৬ মার্চ) আলোচনা সভা ও আনন্দ মিছিল অনুষ্ঠিত হয়েছে।

এ উপলক্ষে সকাল সাড়ে ১০টায় ব্যাণার ও ফেস্টুন সহকারে শহরে একটি বর্ণাঢ্য আনন্দ মিছিল বের করা হয়। জেলা আওয়ামীলীগ, সদর উপজেলা আওয়ামীলীগ, পৌর আ’লীগের ৯টি ওয়ার্ডের নেতৃবৃন্দরা আনন্দ মিছিলে অংশ নেয়। আনন্দ মিছিলটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে সাতক্ষীরা পিএন মাধ্যমিক বিদ্যালয়ে মাঠে আলোচনা সভাস্থলে গিয়ে মিলিত হয়।

পরে সেখানে সাতক্ষীরা জেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি এ.কে ফজলুল হক’র সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য রাখেন জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি সাতক্ষীরা-২ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মীর মোস্তাক আহমেদ রবি, জেলা আ’লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মোঃ নজরুল ইসলাম, সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোঃ শহিদুল ইসলাম, বীর মুক্তিযোদ্ধা অধ্যাপক আবু আহমেদ, শেখ সাহিদ উদ্দিন, সাহানা মুহিদ বুলু, যুগ্ম সাধারণ সম্পাদক ও সদর উপজেলা চেয়ারম্যান আলহাজ¦ মোঃ আসাদুজ্জামান বাবু, সাংগঠনিক সম্পাদক কাজী আকতার হোসেন, আইন বিষয়ক সম্পাদক এ্যাড. ওসমান গনি, কৃষি বিষয়ক সম্পাদক ডা. মুনসুর আহমেদ, শিক্ষা ও মানব কল্যাণ বিষয়ক সম্পাদক লায়লা পারভীন সেঁজুতি, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক আফসার আলী, জেলা আওয়ামীলীগের সদস্য এস.এম শওকত হোসেন, শেখ আব্দুর রশিদ, মোঃ শাহাজান আলী, মোঃ সাহাদাৎ হোসেন, সদর উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান কোহিনুর ইসলাম প্রমুখ।

এসময় জেলা আওয়ামীলীগ, সদর উপজেলা আওয়ামীলীগ, পৌর আওয়ামীলীগের ৯টি ওয়ার্ডের নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন। সমগ্র অনুষ্ঠান সঞ্চালনা করেন জেলা আওয়ামীলীগের দপ্তর সম্পাদক শেখ হারুন উর রশিদ।

 

 

খুলনা গেজেট/কেএম

 




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!