খুলনা, বাংলাদেশ | ১২ আষাঢ়, ১৪৩১ | ২৬ জুন, ২০২৪

Breaking News

  একই মাসে দুইবার দিল্লি সফর বন্ধুত্বপূর্ণ সম্পর্কের বহিঃপ্রকাশ, তিস্তা প্রকল্পের ব্যাপারে ভারতের সহায়তার আশ্বাস মিলেছে : প্রধানমন্ত্রী

সেন্ট ভিনসেন্টে শরিফুলদের ঈদ উদযাপন

ক্রীড়া প্রতিবেদক

এবারের টি-টোয়েন্টি বিশ্বকাপ খেলতে বাংলাদেশ দল এখন আছে ক্যারিবীয় দ্বীপপুঞ্জে। রোববার নেপালের বিপক্ষে গ্রুপ পর্বে নিজেদের শেষ ম্যাচ তারা খেলবে সেন্ট ভিনসেন্টে।

এদিনই উদযাপিত হচ্ছে ঈদ উল আজহা। বাংলাদেশে অবশ্য আগামীকাল উদযাপন করা হবে। ক্যারিবীয় দ্বীপপুঞ্জেই এবারের ঈদ উদযাপন করছেন ক্রিকেটাররা। সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে একটি ছবি দিয়েছেন পেসার শরিফুল ইসলাম। মোস্তাফিজুর রহমান, সাকিব আল হাসান, মাহেদী হাসান, তানজিম হাসান সাকিব ও রিশাদ হোসেনকে দেখা যায় ওই ছবিতে।

ক্যাপশনে শরিফুল লিখেছেন, ‘আসসালামু আলাইকুম ওয়া রহমাতুল্লাহি ওয়া বারাকাতুহু। সবাইকে ঈদুল আজাহার শুভেচ্ছা। আপনার পাশের মানুষের সাথে ঈদ আনন্দ ভাগাভাগি করুন। ঈদ মোবারক। ’

বিশ্বকাপে এখন পর্যন্ত কোনো ম্যাচ খেলেননি শরিফুল। ভারতের বিপক্ষে প্রস্তুতি ম্যাচ খেলার সময় চোটে পড়েন বাঁহাতি এই পেসার। তাই প্রথম ম্যাচে তার জায়গা নেন তানজিম হাসান সাকিব। ডানহাতি এই পেসারের দারুণ পারফরম্যান্সের কারণে এখন একাদশের বাইরেই থাকতে হচ্ছে শরিফুলকে।

খুলনা গেজেট/এএজে




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!