খুলনা, বাংলাদেশ | ২৭ বৈশাখ, ১৪৩১ | ১০ মে, ২০২৪

Breaking News

  হবিগঞ্জে দু’গ্রুপের সংঘর্ষে নিহত ৩, আহত অর্ধশতাধিক
  চট্টগ্রামে বিধ্বস্ত হওয়া প্রশিক্ষণ বিমানের এক পাইলট নিহত
  সোহেল চৌধুরী হত্যা : আজিজ মোহাম্মদ ভাইসহ ৩ আসামির যাবজ্জীবন, ৬ জনকে খালাস দিয়েছেন আদালত
  সাবেক ভূমিমন্ত্রী সাইফুজ্জামানের অবৈধ সম্পদের অনুসন্ধান চেয়ে হাইকোর্টে রিট

সেনাপ্রধান স্বস্ত্রীক কাল লোহাগড়ায় যাবেন

লোহাগড়া  প্রতিনিধি

বাংলাদেশ সেনাবাহিনীর প্রধান জেনারেল এস এম শফিউদ্দিন আহমেদ স্বস্ত্রীক পৈত্রিক নিবাস নড়াইল জেলার লোহাগড়ায় আসছেন।
সশস্ত্র বাহিনী বিভাগের তথ্য অনুযায়ী, সেনাপ্রধান জেনারেল এস এম শফিউদ্দিন আহমেদ ও তার স্ত্রী নুরজাহান আহমেদ মঙ্গলবার সকাল ৯টায় হেলিকপ্টারে করে নড়াইলের লোহাগড়া উপজেলার লক্ষীপাশাস্থ শেখ রাসেল মিনি স্টেডিয়ামে (মোল্যার মাঠ) অবতরণ করবেন। এরপর তিনি মধুমতি আর্মি ক্যাম্পে অবস্থান করবেন। সেখানে অবস্থানকালে এলাকাবাসী সেনাপ্রধান  ও তার স্ত্রী নুরজাহান আহমেদকে ফুল দিয়ে বরণ করে নেবেন।
পরে তিনি তার পিতা বীর মুক্তিযোদ্ধা মরহুম অধ্যাপক এস এম রোকন উদ্দিন আহমেদ এর নামে মধুমতি নদী তীরবর্তী করফা গ্রামে নির্মাণাধীন ১০ শয্যা বিশিষ্ট মা ও শিশু কল্যাণ হাসপাতালের কাজের অগ্রগতি পরিদর্শন করবেন। মা ও শিশু কল্যাণ হাসপাতাল পরিদর্শন শেষে তিনি তার পিতার প্রতিষ্ঠিত মল্লিকপুর ইউনিয়ন মাধ্যমিক বিদ্যালয় পরিচালনা পর্ষদ এবং এলাকাবাসী কর্তৃক আয়োজিত গণ সংবর্ধনা অনুষ্ঠানে যোগদান করবেন।
গণ সংবর্ধনা অনুষ্ঠান শেষে সেনাপ্রধান ওই বিদ্যালয়ের তার পিতার নামে একটি দ্বিতল ভবন উদ্বোধন ও একটি গাছ রোপন করবেন। পরে তিনি মধুমতি আর্মি ক্যাম্পে দুপুরের খাবার শেষে সরকারি লোহাগড়া পাইলট উচ্চ বিদ্যালয় ও সরকারি লোহগড়া আদর্শ মহাবিদ্যালয় পরিদর্শন শেষে পদ্মা বহুমুখি রেল সেতু প্রকল্প কাজের অগ্রগতি পরিদর্শন করবেন।
এদিকে সেনাপ্রধানের আগমনকে ঘিরে এলাকাবাসীর মধ্যে উৎসবের আমেজ বিরাজ করছে। উল্লেখ্য সেনাপ্রধান হিসেবে নিয়োগ লাভের পর তিনি গত ৫ জানুয়ারী নড়াইলের  লোহাগড়া উপজেলার মধুমতি পাড়ের করফা গ্রামে অবস্থিত পৈত্রিক ভিটা পরিদর্শন করেন।




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!