খুলনা, বাংলাদেশ | ৭ জ্যৈষ্ঠ, ১৪৩১ | ২১ মে, ২০২৪

Breaking News

  দ্বিতীয় ধাপে আজ ১৫৬ উপজেলায় ভোট আজ
  সাবেক সেনাপ্রধান আজিজ আহমেদের ওপর যুক্তরাষ্ট্রের নিষেধাজ্ঞা

বিএনপির উদ্যোগে সাধারণ মানুষের মাঝে বিশুদ্ধ পানি-স্যালাইন ও বিস্কুট বিতরণ

লোহাগড়া প্রতিনিধি

নড়াইলের লোহাগড়া উপজেলা ও পৌর বিএনপিসহ অঙ্গ সহযোগী সংগঠনের উদ্যোগে তীব্র তাবদাহে মটর শ্রমিক ও সাধারণ মানুষের মাঝে বিশুদ্ধ পানি-স্যালাইন ও বিস্কুট বিতরণ করা হয়েছে।

সোমবার (২৯ এপ্রিল) বেলা সাড়ে ১১ টার দিকে লোহাগড়ার সি এন্ড বি চৌরাস্তাসহ লোহাগড়া বাজারের বিভিন্ন জায়গায় শ্রমিকসহ সাধারণ মানুষের মাঝে বিশুদ্ধ পানি, স্যালাইন ও বিস্কুট বিতরণ করা হয়। পৌর কাউন্সিলর খালেদা জামান ও সাবেক ছাত্রনেতা মোস্তাফিজুর রহমানের সৌজন্যে এগুলো বিতরণ করা হয়েছে।

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, নড়াইল জেলা বিএনপির দপ্তর সম্পাদক ও লোহাগড়া উপজেলা বিএনপির সদস্য সচিব মো. টিপু সুলতান, লোহাগড়া পৌর বিএনপি’র সিনিয়র যুগ্ম আহবায়ক এস এম শাহীন বিপ্লব, উপজেলা যুবদলের সদস্য সচিব আহাদুজ্জামান বাটুল, মহিলা দল নেত্রী সালেহা বেগম, লোহাগড়া পৌরসভার কাউন্সিলর (মহিলা) খালেদা জামান, বিএনপি নেতা ইখলাজ মোল্যা, জেলা ছাত্রদলের যুগ্ম সাধারণ সম্পাদক প্রকৌশলী তাইবুল হাসান, ছাত্রদল নেতা ফরহাদ ইসলাম, নবাব রাব্বি, ছাত্রদল নেতা ইব্রাহিম মোল্লা, মাহিন সরদারসহ প্রমুখ।

এ সময় নড়াইল জেলা বিএনপির দপ্তর সম্পাদক ও লোহাগড়া উপজেলা বিএনপির সদস্য সচিব মো. টিপু সুলতান বলেন, বেশ কিছুদিন ধরে লোহাগড়ায় তীব্র গরমে মানুষ খুব কষ্টে জীবন যাপন করছে। সব থেকে বিপাকে পড়েছে শ্রমিকসহ খেটে খাওয়া মানুষ । এই তীব্র তাপমাত্রায় যারা কর্মের জন্য বাহিরে বের হচ্ছে তাদের পাশে দাঁড়ানোই হচ্ছে আমাদের মূল উদ্দেশ্য।

খুলনা গেজেট/এএজে




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!