খুলনা, বাংলাদেশ | ১৩ বৈশাখ, ১৪৩১ | ২৬ এপ্রিল, ২০২৪

Breaking News

  গাজীপুরের শ্রীপুরের একটি বহুতল ভবনের ফ্ল্যাট থেকে স্বামী-স্ত্রীর মরদেহ উদ্ধার
  চুয়েটে শিক্ষার্থীদের আন্দোলন স্থগিত, সড়কে যান চলাচল শুরু
  বন্ধের বিষয়ে সিদ্ধান্ত পুনর্বিবেচনায় আজ জরুরী সিন্ডিকেট সভা আহ্বান

সিটি মেয়রের সুস্থতা কামনায় খুলনা ১৪ দলের বিবৃতি

নিজস্ব প্রতিবেদক

খুলনা মহানগর আওয়ামী লীগের সভাপতি ও সিটি মেয়র আলহ্াজ¦ তালুকদার আব্দুল খালেক অসুস্থ হয়ে গত শনিবার (০৬ মে) সকাল ১০টায় শহীদ শেখ আবু নাসের বিশেষায়িত হাসপাতালে ভর্তি হন। তাঁর ডায়বেটিকের মাত্রা ও রক্তের সিরাম ক্রিয়েটিন বেড়ে যাওয়া এবং শরীরে অতিমাত্রায় জ¦র দেখা দেয়ায় তাঁকে হাসপাতালে দ্রুত ভর্তি করা হয়।

চিকিৎসকেরা জরুরী বোর্ড বসিয়ে উন্নত চিকিৎসার দেয়ার পরামর্শ দিলে তাকে গত রবিবার (০৮ মে) এয়ার এ্যাম্বুলেন্স করে ঢাকা সিএমএইচে পাঠানো হয়। বর্তমানে তাঁর শারীরিক অবস্থা স্বাভাবিক পর্যায়ে রয়েছে। তবে তাঁকে উন্নত চিকিৎসার জন্য দেশের বাইরে নেয়ার জন্য পরামর্শ দিয়েছেন চিকিৎসকেরা।

এদিকে খুলনা মহানগর আওয়ামী লীগের সভাপতি ও সিটি মেয়র তালুকদার আব্দুল খালেকের আশু রোগমুক্তি, সুস্থতা ও দীর্ঘায়ু কামনা করে বিবৃতি দিয়েছেন, খুলনা জেলা আওয়ামী লীগ সভাপতি ও জেলা পরিষদ প্রশাসক আলহাজ¦ শেখ হারুনুর রশীদ, খুলনা মহানগর আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এম ডি এ বাবুল রানা, খুলনা জেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এ্যাড. সুজিত কুমার অধিকারী, জাসদ খুলনা মহানগর সভাপতি রফিকুল হক খোকন, জেলা ন্যাপের সভাপতি ফজলুর রহমান, ওয়ার্কার্স পার্টি খুলনা জেলার সাধারণ সম্পাদক এ্যাডভোকেট মিনা মিজানুর রহমান, সাম্যবাদী দলের সম্পাদক এফএম ইকবাল, গণতন্ত্রী পার্টির সোলেমান হাওলাদার।




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!