খুলনা, বাংলাদেশ | ২৪ বৈশাখ, ১৪৩১ | ৭ মে, ২০২৪

Breaking News

  গাজায় যুদ্ধবিরতির বিষয়ে সম্মত হামাস
  সারাদেশে বজ্রপাতে প্রাণ গেল ১১ জনের

সালমান শাহ হত্যার বিচারের দাবিতে যশোরে মানববন্ধন

যশোর প্রতিনিধি

বাংলা সিনেমার সুপারস্টার খ্যাত সালমান শাহর মৃত্যুর ২৪ বছর পেরিয়েছে। এত বছর পরেও প্রিয় নায়কের জন্য ভক্তদের হাহাকার থেমে নেই। সালমানের ৪৯ তম জন্মদিন স্মরণে হত্যার ন্যায় বিচারের দাবিতে শনিবার দুপুর ১২ টায় প্রেসক্লাব যশোরের সামনে মানববন্ধন করেছে সালমান ভক্তরা।

কাঠেরপুল যুব সংঘের সহযোগিতায় অনুষ্ঠিত এ আয়োজনে যশোরের বিভিন্ন শ্রেণি পেশার মানুষ অংশ নেন। মানববন্ধনে বক্তারা বলেন, মৃত্যুর দুই যুগ পেরিয়ে গেলেও এখনও তার মৃত্যু রহস্য উন্মোচিত হয়নি। মূলত সালমানের ব্যাপক জনপ্রিয়তা একটি পক্ষ মেনে নিতে না পেরে পরিকল্পিতভাবে তাকে হত্যা করেছে। কিন্তু তারা এখন দুধে ধোয়া তুলসি পাতা সাজছেন। তারা ঘটনাটি ভিন্ন খাতে নিতে অপচেষ্টা চালাচ্ছেন। সালমান ভক্তরা তা কখনোই মেনে নেবে না। প্রয়োজনে ন্যায়বিচারের দাবিতে সারাদেশের ভক্তরা একত্রিত হয়ে উত্তাল করে তুলবে রাজপথ। এ বিষয়ে তারা প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ কামনা করেন। কাঠেরপুল যুবসংঘের সহযোগিতায় মানববন্ধনে প্রধান বক্তা ছিলেন সংগঠনের উপদেষ্টা সাংবাদিক জাহিদ আহমেদ লিটন। সভাপতিত্ব করেন কাঠেরপুল যুব সংঘের পরিচালক শিমুল ভূইয়া। বক্তব্য রাখেন সালমান ভক্ত শাহেদ উর রহমান রনি, রিকি খান, ডি এন মিথুন, ব্যবসায়ী সাজ্জাদ হোসেন বাবু, রায়হান উদ্দীন, সৈয়দ আলামিন আবিদ, শফিকুল রহমান, মিজানুর রহমান, বিল্লাল হোসেন প্রমুখ। মানববন্ধন শেষে সালমান শাহ’র রুহের মাগফেরাত কামনায় দোয়া অনুষ্ঠিত হয়।

উল্লেখ্য, ১৯৯৬ সালের ৬ সেপ্টেম্বর রাজধানীর ইস্কাটন রোডে নিজ বাসা থেকে বাংলাদেশের চলচ্চিত্রের জনপ্রিয় অভিনেতা সালমান শাহের মরদেহ উদ্ধার করা হয়। পুলিশ ও আসামিপক্ষের ভাষ্যমতে লাশ পাওয়া গিয়েছিল ‘ঝুলন্ত অবস্থায়’ এবং এটি আত্মহত্যা।

খুলনা গেজেট/এমআর

 

 




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!