খুলনা, বাংলাদেশ | ৫ জ্যৈষ্ঠ, ১৪৩১ | ১৯ মে, ২০২৪

Breaking News

  করোনায় একজনের মৃত্যু, শনাক্ত ১১
  তিন জেলায় বজ্রপাতে প্রাণ গেল ৭ জনের
  রাঙামাটিতে সশস্ত্র হামলায় ইউপিডিএফ সদস্যসহ নিহত ২

জামতলায় ট্রাক্টর চাপায় গৃহবধূর মৃত্যু,আহত ৩

বেনাপোল প্রতিনিধি

যশোরের শার্শা উপজেলার জামতলার একটি মবিল ফ্যাক্টরির সামনে মাটিবাহী ট্রাক্টরের চাপায় মোটরসাইকেল আরোহী রিতা রাণী (২২) নামে এক গৃহবধূর মৃত্যু হয়েছে। তিনি সাতক্ষীরা জেলার শ্যামনগর উপজেলার পদ্মপুকুর ইউনিয়নের গড়কুমারপুর গ্রামের মিলন গোলদারের স্ত্রী।

রোববার (৫মে) দুপুরে নাভারণ-সাতক্ষীরা সড়কে এ দূর্ঘটনাটি ঘটে।এ ঘটনায় মোটরসাইকেল চালক শ্যামনগর উপজেলার গড়কুমারপুর গ্রামের রুহুল কুদ্দুস সানার ছেলে আসমাতুল্লা (৩৫) এবং সাতক্ষীরা জেলার শ্যামনগর উপজেলার পদ্মপুকুর ইউনিয়নের গড়কুমারপুর গ্রামের মোটরসাইকেল আরোহী মিলন গোলদার (৩০) ও তার শিশু কন্যা প্রিয়া (২) আহত হয়েছে।

আহত মিলন গোলদার জানান, দুপুরের দিকে শ্যামনগর থেকে মোটরসাইকেল যোগে আমার শশুরবাড়ি শার্শার গোড়পাড়ায় যাচ্ছিলাম। পথিমধ্যে বাগআঁচড়া জামতলার একটি মবিল ফ্যাক্টরীর সামনে পৌঁছালে মাটিবাহী একটি ট্রাক্টর আমাদের চাপা দিলে আমরা ট্রাক্টরের চাকার তলায় চাপা পড়ি। এসময় আমার স্ত্রী মারা যায় এবং আমার ছোট মেয়েসহ আমরা আহত হলে স্থানীয়রা আমাদের উদ্ধার করে হাসপাতালে ভর্তি।

নাভারণ হাইওয়ে থানার এস আই সিদ্ধার্থ জানান, খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করি। এর আগে চালক ট্রাক্টরটি নিয়ে পালিয়ে যায়। এই ব্যাপারে শার্শা থানায় একটি মামলা হয়েছে বলে জানান তিনি।

খুলনা গেজেট/এএজে




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!