খুলনা, বাংলাদেশ | ২৬ বৈশাখ, ১৪৩১ | ৯ মে, ২০২৪

Breaking News

  প্রথম ধাপের উপজেলা ভোট শেষ, চলছে গণনা
  উপজেলা নির্বাচন প্রত্যাখ্যান করেছে জনগণ : রিজভী
  তেঁতুলিয়ার খয়খাটপাড়া সীমান্তে বিএসএফ’র গুলিতে দুই বাংলাদেশি নিহত

সাতক্ষীরা পৌরসভার ভারপ্রাপ্ত মেয়র কাজী ফিরোজ

নিজস্ব প্রতিবেদক, সাতক্ষীরা

সাতক্ষীরা পৌরসভার নির্বাচিত মেয়র তাজকিন আহমেদ চিশতি সাময়িকভাবে বরখাস্ত হওয়ার পর ভারপ্রাপ্ত মেয়র হিসেবে দায়িত্বভার গ্রহণ করলেন ১নং প্যানেল মেয়র কাজী ফিরোজ হাসান।

রোববার (১৯ জুন) বেলা ১২টায় পৌর মেয়রের কার্যালয়ে চিঠিসহ দায়িত্বভার অর্পণ করেন সাতক্ষীরা পৌরসভার প্রধান নির্বাহী কর্মকর্তা মোঃ নাজিম উদ্দিন ও সাতক্ষীরা পৌরসভার নির্বাহী মোঃ লিয়াকত আলী।

মেয়র তাজকিন আহমেদ চিশতি অনুপস্থিতিতে মেয়রের প্যানেল থেকে জ্যোষ্ঠতার ক্রমাঅনুসারে মেয়রের দায়িত্ব প্যানেলের বিধান বিদ্যমান হওয়ায় সাতক্ষীরা পৌরসভার ১নং প্যানেল মেয়র কাজী ফিরোজ হাসানের উপর পৌর মেয়রের দায়িত্বভার প্রদান করা হয়েছে। দায়িত্বভার গ্রহণের পরে সাতক্ষীরা পৌরসভার কর্মকর্তা, কর্মচারী, কাউন্সিলর ও পৌরবাসীর পক্ষ থেকে ভারপ্রাপ্ত পৌর মেয়র কাজী ফিরোজ হাসানকে ফুলেল শুভেচ্ছা ও মিষ্টিমুখ করানো হয়।

এসময় উপস্থিত ছিলেন সাতক্ষীরা পৌরসভার প্রধান নির্বাহী প্রকৌশলী নাজমুল করিম, সহকারি প্রকৌশলী কামরুল আখতার তপু, কাউন্সিলর যথাক্রমে সৈয়দ মাহমুদ পাপা, শেখ জাহাঙ্গীর হোসেন কালু, শেখ শফিক উদ-দৌলা-সাগর, মোঃ কায়ছারুজ্জামান হিমেল, শফিকুল আলম বাবু, শেখ আনোয়ার হোসেন মিলন, শেখ মারুফ আহম্মেদ, সংরক্ষিত ওয়ার্ডের মহিলা কাউন্সিলর নুরজাহান বেগম নুরী, অনিমা রানী মন্ডল ও রাবেয়া পারভীন, পৌরসভার হিসাব রক্ষক আকতার হোসেন তালুকদার, প্রধান সহকারি প্রশান্ত ব্যানার্জী, পৌরসভা কর্মচারী এসোসিয়েশনের মীর নাসের আলী, সাধারণ সম্পাদক সরোজ কুমার দে প্রমুখ।

দায়িত্ব প্রাপ্ত ভারপ্রাপ্ত পৌর মেয়র কাজী ফিরোজ হাসান বলেন, আমি সকলের সহযোগিতায় সাতক্ষীরা পৌরবাসীকে একটি নান্দনিক উন্নত মডেল পৌরসভা উপহার দিতে চাই। স্বচ্ছতা ও জবাবদিহীতার মধ্য দিয়ে উন্নত নাগরিক সেবা দিতে সকলের সহযোগিতা, দোয়া ও আর্শিবাদ কামনা করেন তিনি।

প্রসঙ্গতঃ সরকারি অর্থ তছরুপের অভিযোগ প্রমাণিত হওয়ায় সাতক্ষীরা পৌর মেয়র তাজকিন আহমেদ চিশতীকে সাময়িক বরখাস্ত করা হয়। ১৫ জুন স্থানীয় সরকার পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয় স্থানীয় সরকার বিভাগ পৌর-১ এর ৪৬.০০.০০০০.০৬৩.২৭.০০৪.২২-৭৭০ নাং স্মারকের উপ- সচিব মোহাম্মদ ফাররুক হোসেন স্বাক্ষরিত এক প্রজ্ঞাপনে তাকে সাময়িক বরখাস্ত করা হয়।

খুলনা গেজেট-এস আই




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!