খুলনা, বাংলাদেশ | ২৩ বৈশাখ, ১৪৩১ | ৬ মে, ২০২৪

Breaking News

  ন্যাশনাল ব্যাংকের চেয়ারম্যানসহ স্বতন্ত্র সব পরিচালকের পদত্যাগ
  মিল্টন সমাদ্দারের প্রতারণায় সহযোগী ছিলেন তার স্ত্রী : ডিবি প্রধান
  জনগণের ভরসাস্থল অর্জন করতে সক্ষম হয়েছেন সেনাবাহিনী : প্রধানমন্ত্রী

সাতক্ষীরায় সড়ক দুর্ঘটনায় আহত মাছ ব্যবসায়ীর মৃত্যু

নিজস্ব প্রতিবেদক, সাতক্ষীরা

সাতক্ষীরায় সড়ক দুর্ঘটনার ২২ ঘণ্টা পর আহত মাছ ব্যবসায়ী আবুল বাসারের মৃত্যু হয়েছে। বুধবার (১৭ মে) সকাল পৌনে ৭টার দিকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

নিহত মাছ ব্যবসায়ী মোঃ আবুল বাসার (৫৫) সাতক্ষীরা সদর উপজেলার থানাঘাটা গ্রামের মৃত মোকাদ্দেস আলীর ছেলে।

থানাঘাটা গ্রামের সুরাইয়া খাতুন জানান, তার বাবা আবুল বাসার তাকে মঙ্গলবার সকাল ৯টার দিকে লাবসা মাধ্যমিক বিদ্যালয়ে নামিয়ে দিয়ে বাড়ি ফিরছিলেন। পথিমধ্যে সদর উপজেলাধীন সাতক্ষীরা-যশোর সড়কের লাবসা মা চম্পার দরগার পরবর্তী মোড়ে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা এসডি পরিবহন (ঢাকা মেট্রো-ব- ১৩-২৪৭০) তার বাবার মটর সাইকেলে সজোরে ধাক্কা দেয়। এতে তার বাবা ও মটর সাইকেলটি পরিবহনের তলায় চলে যায়। এসময় পরিবহনটি তার বাবাকে টেনে ১০০ হাত দূরে নিয়ে যায়। স্থানীয়রা তাকে উদ্ধার করে প্রথমে সাতক্ষীরা সদর হাসপাতালে ভর্তি করে। পরে তাকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়। অবস্থার অবনতি হওয়ায় মঙ্গলবার রাতে তাকে ঢাকা নিউরো সার্জিারিতে নিয়ে যাওয়া হয়। সেখানে ভর্তি না নেওয়ায় তাকে রাত ১০টার দিকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় বুধবার সকাল পৌনে সাতটার দিকে তার মৃত্যু হয়।

নিহত আবুল বাসারের বন্ধু ঢাকা ব্রাক বিশ্ববিদ্যালয়ের শিক্ষক সদমান সাকিব জিকো জানান, ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে ময়না তদন্ত শেষে বুধবার বিকেলে বাসারের লাশ সাতক্ষীরায় নিয়ে যাওয়া হবে।

সাতক্ষীরা সদর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মোঃ নজরুল ইসলাম জানান, আবুল বাসারের মৃত্যুর খবর তিনি পেয়েছেন। তবে এ নিয়ে এখনও পর্যন্ত কোন মামলা হয়নি। পরিবহনটি আটক করা হয়েছে। তবে চালক পালিয়ে গেছে।

 

খুলনা গেজেট/এনএম




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!