খুলনা, বাংলাদেশ | ২৩ বৈশাখ, ১৪৩১ | ৬ মে, ২০২৪

Breaking News

  চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুরে ট্রাকের সঙ্গে ভটভটির মুখোমুখি সংঘর্ষে যুবক নিহত
  রাজধানীর যাত্রাবাড়ীতে বাস-পিকআপ সংঘর্ষে নিহত ২

সাতক্ষীরায় স্ত্রীকে ৬ টুকরো করে হত্যা মামলায় স্বামীসহ আসামীদের ফাঁসির দাবিতে মানববন্ধন

নিজস্ব প্রতিবেদক, সাতক্ষীরা

সাতক্ষীরায় স্ত্রীকে কুপিয়ে ৬ টুকরো করে নদীতে ফেলা দেয়া হত্যাকারী স্বামীসহ মামলার অন্যান্য আসামীদের দ্রুত গ্রেপ্তার ও বিচারের দাবীতে মানববন্ধন করেছে এলাকাবাসী। বুধবার (৬ অক্টোবর) সকাল ১০ টায় সাতক্ষীরা শহরের নিউমার্কেটস্থ শহীদ আলাউদ্দীন চত্ত্বরে এই মানববন্ধন কর্মসুচির আয়োজন করা হয়।

সাতক্ষীরা সদর উপজেলার আলীপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক জাহাঙ্গীর হোসেনের সভাপতিত্বে মানববন্ধনে বক্তব্য রাখেন, আব্দুল করিম, আলীপুর ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আমিনুর রহমান মন্টু, স্থানীয় মেম্বর আশরাফুল ইসলাম লাকী, সোহাগ হোসেন, নিহতের বাবা জমির উদ্দীন সরদার, মা শাহিদা খাতুন প্রমুখ।

মানবরন্ধনে বক্তারা বলেন, গত ২৮জুন সদর উপজেলার আলীপুর গ্রামের জমির উদ্দীনের মেয়ে মোসলেমা খাতুনকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে ৬ টুকরো কওে সীমান্তের ইছামতি নদীতে ফেলে দেন তার স্বামী রফিকুল ইসলাম। পরে সেই লাশ উদ্ধার করে দেবহাটা থানা পুলিশ। এই ঘটনার পর রফিকুলসহ ৬ জনকে আসামী করে দেবহাটা থানায় একটি হত্যা মামলা দায়ের করেন নিহতের মা শাহিদা খাতুন। কিন্তু নৃশংস এই হত্যাকান্ডের ৩ মাস অতিবাহিত হলেও এখনও গ্রেপ্তার হয়নি মামলার প্রধান আসামী নিহতের স্বামী রফিকুল ইসলাম সহ আরো ৪ আসামী। এসময় ঘাতক স্বামীসহ খুনের সাথে জড়িত অন্যান্য আসামীদের দ্রুত গ্রেপ্তারসহ ফাঁসির দাবী জানান বক্তারা।

 

খুলনা গেজেট/এএ




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!