খুলনা, বাংলাদেশ | ২৬ বৈশাখ, ১৪৩১ | ৯ মে, ২০২৪

Breaking News

সাতক্ষীরায় মাদকাসক্ত কিশোরের ছুরিকাঘাতে একব্যক্তি গুরুতর জখম

নিজস্ব প্রতিবেদক, সাতক্ষীরা

সাতক্ষীরায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে মাদকাসক্ত এক কিশোরের ছুরিকাঘাতে আব্দুল মালেক (৩৬) নামের একব্যক্তিকে গুরুতর জখম হয়েছে।

শুক্রবার (২২ জুলাই) রাত সাড়ে ৯টার দিকে সাতক্ষীরা শহরতলীর মাছখোলা ক্লাবমোড়ে এ ঘটনা ঘটে।

আহত আব্দুল মালেককে খুলনা মেডিকেলে স্থানান্তর করা হয়েছে। তার অবস্থা আশংকাজনক।

আহত আব্দুল মালেক সাতক্ষীরা সদর উপজেলার সদুরডাঙ্গী এলাকার মরহুম শহিদুল ইসলামের ছেলে। তার পিঠে কয়েকবার ছুরিকাঘাত করে মারাত্মক জখম করেছে একই এলাকার ইব্রাহিম হোসেনের ছেলে ইমন (১৮) নামের এক মাদকাসক্ত কিশোর।

স্থানীয় একাধিক নির্ভরযোগ্য সূত্রে জানা গেছে, আব্দুল মালেকের একটি ট্যাব চুরি হলে অভিযুক্ত করা হয় ইমনকে। ইমনের বিরুদ্ধে এলাকায় চুরি, মাদক বিক্রি ও সেবনসহ নানা অভিযোগ রয়েছে বলে জানায় এলাকাবাসি। মোবাইল ফোনের ট্যাব চুরির ঘটনায় আব্দুল মালেকের সাথে ইমনের প্রথমে কথা কাটাকাটি, তারপর হাতাহাতি হয়।

একপর্যায় ইমন তার কাছে থাকা ছুরি দিয়ে আব্দুল মালেকের পিঠসহ শরীরের বিভিন্ন স্থানে কয়েকেবার ছুরিকাঘাত করে গুরুতর জখম করে। রাতে স্থানীয়রা তাকে উদ্ধার করে দ্রুত সাতক্ষীরা সদর হাসপাতালে ভর্তি করে। সেখানে তার অবস্থার অবনতি হতে থাকায় রাতেই তাকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়।

সদর হাসপাতাল সূত্র জানায়, আব্দুল মালেকের অবস্থা খুবই গুরুতর। তাকে খুচিয়ে খুচিয়ে শরীরের বিভিন্ন স্থানে জখম করা হয়েছে। উন্নত চিকিৎসার জন্য তাকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয়েছে। তার অবস্থা আশংকাজনক।

সাতক্ষীরা সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) স.ম কায়ুম ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, এঘটনায় আহত আব্দুল মালেকের বোন মোসলেমা খাতুন বাদি হয়ে শনিবার থানায় একটি মামলা দায়ের করেছেন। পুলিশ আসামিকে গ্রেপ্তারের চেষ্টা চালিয়ে যাচ্ছে।

খুলনা গেজেট/ এস আই

 




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!