খুলনা, বাংলাদেশ | ২৮ বৈশাখ, ১৪৩১ | ১১ মে, ২০২৪

Breaking News

  বাগেরহাটের শরণখোলায় বজ্রপাতে দুই শ্রমিক নিহত, আহত ৬
  দিনাজপুরে ট্যাংক লরির চাপায় নিহত ২
  প্রবীণ রাজনীতিক হায়দার আকবর খান রনো আর নেই

সাতক্ষীরায় বর্ণিল আয়োজনে বঙ্গবন্ধু’র জন্মশত বার্ষিকী ও শিশু দিবস পালিত

সাতক্ষীরা প্রতিনিধি

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বার্ষিকী ও জাতীয় শিশু দিবস উপলক্ষে সাতক্ষীরায় ব্যাপক উৎসাহ উদ্দীপনা ও বর্ণিল আয়োজনের মধ্য দিয়ে নানা কর্মসুচি পালিত হচ্ছে।

দিবসটি উপলক্ষে বুধবার সকালে সাতক্ষীরা শহরের খুলনা রোড মোড়ে বঙ্গবন্ধুর মুর‌্যালে পুষ্পমাল্য অর্পণ করা হয়। এরপর শহরের শহীদ আব্দুর রাজ্জাক পার্কে কেককাটা ও শিশু সমাবেশ অনুষ্ঠিত হয়। শিশু সমাবেশে সংগীত, নৃত্য ও আবৃত্তি অনুষ্ঠানের অয়োজন করা হয়।

এ সময় সেখানে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক এসএম মোস্তফা কামাল, পুলিশ সুপার মোহাম্মদ মোস্তাফিজুর রহমান, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার মশিউর রহমা মশু, উপজেলা পরিষদ চেয়ারম্যান আসাদুজ্জামান বাবুসহ জেলা প্রশাসন, মুক্তিযোদ্ধা সংসদ ও জনপ্রতিনিধিবৃন্দ।

এদিকে, দিবসটি উপলক্ষ্যে সাতক্ষীরা প্রেসক্লাবের আয়োজনে ক্লাবের হলরুমে শিশুদের চিত্রাংকন ও হাতের লেখা প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। প্রতিযোগীতা শেষে বিজয়ী শিশুদের মাঝে পুরষ্কার বিতরণ করেন, জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি ও সাবেক এমপি একে ফজলুল হক।

সাতক্ষীরা প্রেসক্লাবের সভাপতি মমতাজ আহমেদ বাপীর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন, জেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক আলহাজ¦ নজরুল ইসলাম ও উপজেলা পরিষদ চেয়ারম্যান আসাদুজ্জামান বাবু।

এ সময় সেখানে আরো উপস্থিত ছিলেন দৈনিক দৃষ্টিপাত সম্পাদক জি এম নুর ইসলাম, প্রেসক্লাব সহ-সভাপতি হাবিবুর রহমার হাবিব, সাবেক সহ-সভাপতি আব্দুল ওয়াজেদ কচি, অধ্যক্ষ আশেক-ই-ইলাহি, সাধারন সম্পাদক মোহাম্মদ আলী সুজন, সাবেক সাধারন সম্পাদক এম কামরুজ্জামান, ডেইলি সাতক্ষীরার সম্পাদক হাফিজুর রহমান মাসুম, প্রেসক্লাব সাংগঠনিক সম্পাদক ইদুজ্জামান ইদ্রিস, সাহিত্য ও ক্রীড়া সম্পাদক শহিদুল ইসলাম, নির্বাহি সদস্য সেলিম রেজা মুকুল, আব্দুল গফুর, মাসুদুর জামান সুমনসহ প্রেসক্লাব সদস্যরা।

 

খুলনা গেজেট/এনএম

 




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!