খুলনা, বাংলাদেশ | ২৬ বৈশাখ, ১৪৩১ | ৯ মে, ২০২৪

Breaking News

  প্রথম ধাপের উপজেলা ভোট শেষ, চলছে গণনা
  উপজেলা নির্বাচন প্রত্যাখ্যান করেছে জনগণ : রিজভী
  তেঁতুলিয়ার খয়খাটপাড়া সীমান্তে বিএসএফ’র গুলিতে দুই বাংলাদেশি নিহত

সাতক্ষীরার ভার্চুয়াল আদালতে রিজেন্ট সাহেদের ১০ দিনের রিমান্ড মঞ্জুর

সাতক্ষীরা প্রতিনিধি

সাতক্ষীরার দেবহাটা থানায় দায়ের করা অস্ত্র আইনের মামলায় জিজ্ঞাসাবাদের জন্য বহুল আলোচিত রিজেন্ট হাসপাতাল প্রতারণা মামলার প্রধান আসামি ও রিজেন্ট গ্র“পের চেয়ারম্যান গ্রেপ্তারকৃত সাহেদ করিম এর ১০ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। রবিবার (২৬ জুলাই) দুপুরে দেবহাটা আমলী আদালতের বিচারক সিনিয়র জুডিশয়াল ম্যাজিষ্ট্রেট রাজিব কুমার রায় ভার্চুয়াল আদালতে শুনানি শেষে এই রিমান্ড মঞ্জুর করেন।

সাতক্ষীরা জুডিশয়াল ম্যাজিষ্ট্রেট কোর্টের কোর্ট ইন্সপেক্টর অমল রায় ও মামলার তদন্ত কর্মকর্তা র‌্যাব-৬ এর এস.আই রেজাউল করিম রিজেন্ট হাসপাতাল প্রতারণা মামলার প্রধান আসামী সাহেদ করিমকে জিজ্ঞাসাবাদের জন্য আদালতে ১০ দিনের রিমান্ডের আবেদন করেন।

এর আগে রবিবার ঢাকার সিএমএম আদালতে পুলিশের ৪০ দিনের রিমান্ডের আবেদনে প্রতারণার ৪ মামলায় রিজেন্টের চেয়ারম্যান সাহেদকে ৭ দিন করে মোট ২৮ দিনের রিমান্ড দিয়েছে আদালত। দুপুরে তাকে এবং রিজেন্টের এমডি মাসুদ পারভেজকে ঢাকার সিএমএম কোর্টে তোলা হয়। সবমিলিয়ে রিজেন্টের চেয়ারম্যান সাহেদকে ৫টি মামলায় মোট ৩৮ দিনের রিমান্ড দিয়েছে আদালত।

এছাড়া, ৬ টি মামলায় তাকে গ্রেপ্তার দেখানোর আবেদন করা হয়েছে।

উল্লেখ্য : গত ১৫ জুলাই বুধবার রাত ১০ টা ৪৫ মিনিটে র‌্যাব-৬ এর ডিএডি নজরুল ইসলাম বাদী হয়ে দেবহাটা থানায় সাহেদ করিম ও তার পালানোর সহায়তাকারী নৌকার মাঝি বাচ্চুসহ তিন জনের বিরুদ্ধে ১৯৭৮ সালের অস্ত্র আইন ও ১৯৭৪ এর বিশেষ ক্ষমতা আইনে একটি মামলা দায়ের করেন। এর আগে ওই দিনই ভোর ৫টা ১০ মিনিটে সাতক্ষীরার দেবহাটা উপজেলার কোমরপুর গ্রামের লাবণ্যবতী নদীর একটি ব্রিজের নিচে একটি ড্রেন থেকে বোরকা অবস্থায় সাহেদ করিমকে আটক করে র‌্যাব। বোরকা পরে নারীর ছদ্মবেশ ধরে সে সীমান্তের ইছামতি নদী পার হয়ে ভারতে পালিয়ে যাওয়ার চেষ্টা করছিল।

 

 

খুলনা গেজেট / এমএম




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!