খুলনা, বাংলাদেশ | ২৪ বৈশাখ, ১৪৩১ | ৭ মে, ২০২৪

Breaking News

  গাজায় যুদ্ধবিরতির বিষয়ে সম্মত হামাস
  সারাদেশে বজ্রপাতে প্রাণ গেল ১১ জনের

সাতক্ষীরার দেবহাটায় বাস চাপায় স্কুল শিক্ষক নিহত, আহত দুই

গেজেট ডেস্ক

সাতক্ষীরার দেবহাটায় ঢাকাগামী গ্রীনবাংলা পরিবহনের চাপায় সাবেক মাধ্যমিক স্কুল শিক্ষকের মৃত্যু হয়েছে। এ সময় আহত হয়েছে আরো দুই জন। আহতদের মধ্যে একজনকে সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালে ও অন্যজনকে সখিপুরস্থ দেবহাটা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। শুক্রবার সকাল নয়টার দিকে দেবহাটা উপজেলার গাজীরহাট এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

প্রতক্ষ্যদর্শী সূত্রে জানা গেছে, গ্রীনবাংলা ( ঢাকা মেট্রো ব ১৪-৯৯৯১) পরিবহন দ্রুতগতিতে কালীগঞ্জ থেকে সাতক্ষীরার দিকে যাচ্ছিলো। গাড়িটি গাজীরহাট বাজারের ওপর দিয়ে যাওয়ার সময় রাস্তার পাশে সাইকেল নিয়ে দাড়ানো ৩ ব্যক্তিকে ধাক্কা দিলে ঘটনাস্থলেই উপজেলার রামনাথপুর গ্রামের মৃত কালীপদ রায়ের ছেলে সখিপুর মাধ্যমিক বিদ্যালয়ের সাবেক শিক্ষক সমিত রায় ভোলা (৭০) এর মৃত্যু হয়।

এছাড়া, গরানবাড়িয়া গ্রামের আব্দুর রউফের ছেলে জাকির হোসেন (২৬) ও কামটা গ্রামের ফজলু আলীর ছেলে ফিরোজ (২৪) গুরুতর আহত হন।

দেবহাটা থানার ওসি বিপ্লব কুমার সাহা বিষয়টি নিশ্চিত করে জানান, পরিবহন ও পরিবহনের সুপারভাইজার আশাশুনি উপজেলার বালিয়াডাঙ্গা গ্রামের আব্দুস সামাদ গাজীর ছেলে ফারুক হোসেন (২৮) কে আটক করা হয়েছে।

 

খুলনা গেজেট/এনএম




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!