খুলনা, বাংলাদেশ | ২৪ বৈশাখ, ১৪৩১ | ৭ মে, ২০২৪

Breaking News

  হজ ভিসা ইস্যুর মেয়াদ ১১ মে পর্যন্ত বৃদ্ধি সৌদি হজ ও ওমরাহ মন্ত্রণালয়ের : হাব
  তৃতীয় টি-টুয়েন্টি: জিম্বাবুয়ের বিপক্ষে টস হেরে ব্যাট করবে বাংলাদেশ
  টাঙ্গাইলের কা‌লিহাতী‌তে কাভার্ডভ্যান-ট্রা‌ক সংঘ‌র্ষে চালক নিহত

দেবহাটায় গৃহবধূকে পিটিয়ে হত্যার অভিযোগ

সাতক্ষীরা প্রতিনিধি

সাতক্ষীরার দেবহাটায় এক গৃহবধূকে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে। এ ঘটনায় নিহত গৃহবধূর ভাই সাতক্ষীরার কালীগঞ্জ উপজেলার রত্নেশ্বরপুর গ্রামের মন বরকোনদাজের ছেলে রবিউল ইসলাম বাদী হয়ে দেবহাটা থানায় একটি অভিযোগ দায়ের করেছেন। পুলিশ মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য সাতক্ষীরা সদর হাসপাতালের মর্গে প্রেরণ করেছে।

নিহতের ভাই রবিউল ইসলাম জানান, গত ৭/৮ বছর পূর্বে তার বোন আনোয়ারা খাতুন (২৬) এর সাথে দেবহাটা উপজেলার টাউনশ্রীপুর গ্রামের মৃত ওয়াজেদ আলী গাজীর ছেলে মিন্টু হোসেন (৩২) এর বিয়ে হয়। বিয়ের পরে তার বোনের সংসারে একটি মেয়ে সন্তান হয় যার বয়স বর্তমানে ৬ বছর। কিছুদিন পূর্বে তার দোলাভাই মিন্টু অন্যত্র বিয়ে করার কারণে তার বোনকে প্রায়ই মারধর করতো।

একপর্যায় শুক্রবার রাত ৮ টার দিকে তাদেরকে সংবাদ দেয়া হয় যে, তার বোন আনোয়ারা মৃত্যুবরণ করেছে। তারা এসে দেবহাটা থানা পুলিশকে সংবাদ দিলে পুলিশ বোনের মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে যায়। পরে ময়না তদন্তের জন্য সাতক্ষীরা মর্গে প্রেরণ করেছে। এ ঘটনায় তিনি (রবিউল ইসলাম) নিজে বাদী হয়ে দোলাভাই মিন্টু ও তার ভাই মন্টুর বিরুদ্ধে দেবহাটা থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন।

দেবহাটা থানার ডিউটি অফিসার রশিদুল ইসলাম জানান, থানায় জিডি সূত্রে লাশ মর্গে ময়না তদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে। পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহনের প্রক্রিয়া চলছে বলে তিনি জানান।

তবে অভিযুক্ত মিন্টুর মোবাইল ০১৭৪৭০৩৭৫১৩ তে অনেকবার ফোন দিলেও তার ফোন রিসিভ না করায় তার সাথে কথা বলা সম্ভব হয়নি।

খুলনা গেজেট/ টি আই




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!