খুলনা, বাংলাদেশ | ২৪ বৈশাখ, ১৪৩১ | ৭ মে, ২০২৪

Breaking News

  গাজায় যুদ্ধবিরতির বিষয়ে সম্মত হামাস
  সারাদেশে বজ্রপাতে প্রাণ গেল ১১ জনের

সাতক্ষীরার দেবহাটায় উপ-নির্বাচনে ৩ জনের মনোনয়ন দাখিল

সাতক্ষীরা প্রতিনিধি

সাতক্ষীরার দেবহাটা উপজেলা পরিষদের চেয়ারম্যান পদে উপ-নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করার জন্য তিনজন প্রার্থী মনোনয়নপত্র জমা দিয়েছেন। মনোনয়নপত্র জমা দেয়ার শেষদিন রবিবার (১৫ নভেম্বর) বিকাল ৫ টার মধ্যে দেবহাটা উপজেলা নির্বাচন কর্মকর্তা ও উপজেলা নির্বাচনের সহকারী রিটার্নিং কর্মকর্তার কাছে তারা এই মনোনয়নপত্র জমা দেন।

মনোনয়নপত্র জমাদানকারিরা হলেন, নৌকার প্রার্থী হিসেবে উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও বর্তমানে নওয়াপাড়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মুজিবর রহমান এবং স্বতন্ত্র প্রার্থী হিসাবে দক্ষিণ পারুলিয়া গ্রামের খলিলুর রহমানের ছেলে সাবেক জেলা আওয়ামী লীগের সদস্য রফিকুল ইসলাম ও অজিহার রহমান। দেবহাটা উপজেলা নির্বাচন কর্মকর্তা ও উপজেলা নির্বাচনের সহকারী রিটার্নিং কর্মকর্তা শরিফুল ইসলাম ৩ জনের মনোনয়ন জমা দেয়ার বিষয়টি নিশ্চিত করেছেন।

উপজেলা নির্বাচন অফিস সূত্র জানায়, দেবহাটা উপজেলা পরিষদ উপ-নির্বাচনের তফসিল ঘোষণা অনুযায়ী ১৫ নভেম্বর ছিল মনোনয়ন জনাদানের শেষদিন। ঘোষণা অনুযায়ী আগামী ১৭ নভেম্বর মনোনয়নপত্র বাছাই, ১৮ থেকে ২০ নভেম্বর আপিল, ২১ থেকে ২২ নভেম্বর আপিল নিষ্পত্তির, ২৩ নভেম্বর প্রার্থীতা প্রত্যাহারের শেষ দিন, ২৪ নভেম্বর প্রতিদ্বন্দ্বি প্রার্থীদের মধ্যে প্রতিক বরাদ্দ ও ১০ ডিসেম্বর ভোট গ্রহণ করা হবে।

দেবহাটা উপজেলা সর্বশেষ ভোটার তালিকা অনুযায়ী উপজেলার ৫টি ইউনিয়নের মোট ভোটার সংখ্যা রয়েছে ১ লাখ ১২ হাজার ৪১২ জন। এর মধ্যে পুরুষ ভোটার ৫৭ হাজার ১০৫ জন ও মহিলা ভোটার ৫৫ হাজার ৩০৭ জন।

খুলনা গেজেট/এনএম




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!