খুলনা, বাংলাদেশ | ২২ বৈশাখ, ১৪৩১ | ৫ মে, ২০২৪

Breaking News

  কাল থেকে দেশের সকল মাধ্যমিক স্কুল, কলেজ, মাদ্রাসা ও কারিগরি শিক্ষা প্রতিষ্ঠান খোলা থাকবে : শিক্ষা মন্ত্রণালয়
  সুন্দরবনের গহিনে জ্বলছে আগুন
  দ্বিতীয় ধাপে উপজেলা নির্বাচনে প্রার্থী হওয়ায় ৬১ জনকে বহিষ্কার করেছে বিএনপি
  মুন্সিগঞ্জের গজারিয়ায় সড়ক দুর্ঘটনায় একই পরিবারের ৩ জন নিহত

সাংবাদিক নির্যাতন বন্ধ ও ডিজিটাল নিরাপত্তা আইন বাতিলের দাবিতে মানববন্ধন

ঝিনাইদহ প্রতিনিধি

সারাদেশে সাংবাদিক নির্যাতন বন্ধ, ডিজিটাল নিরাপত্তা আইনের ৩২ ধারা সংশোধন ও শৈলকূপার সাংবাদিক মনিরুজ্জামান মনিরের হত্যা প্রচেষ্টাকারীদের গ্রেফতার এবং দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে ঝিনাইদহে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। শনিবার দুপুরে ঝিনাইদহ শহরের জেলা রিপোর্টার্স ইউনিটি কার্যালয়ের সামনে এ মানববন্ধন কর্মসূচী পালিত হয়।

এ সময় জেলা রিপোর্টার্স ইউনিটির সকল সদস্যসহ সাংবাদিক মনিরুজ্জামান মনির, তার পরিবারের সদস্যবৃন্দ ও শৈলকূপার কাঁচেরকোল ইউনিয়নবাসী নিজস্ব ব্যানারে মানববন্ধনে অংশ নেয়। মানববন্ধনে বক্তৃতা করেন জেলা রিপোর্টার্স ইউনিটির সভাপতি এম এ কবীর, সাবেক সভাপতি মীর জিল্লুর রহমান, সাধারণ সম্পাদক সাইদুর রহমান সন্টু, প্রচার সম্পাদক এস এম রবি, সদস্য ওমর আলী সোহাগ প্রমুখ। এছাড়া নির্যাতনের শিকার সাংবাদিক মনিরুজ্জামান মনির এবং তার মা নির্যাতন জুলুমের বর্ণনা দিয়ে কান্না জড়িত কন্ঠে প্রশাসনের সহযেগিতা কামনা করে বক্তব্য দেন।

মানববন্ধনে বক্তারা সারাদেশে সাংবাদিক নির্যাতন বন্ধ, অবিলম্বে ডিজিটাল নিরাপত্তা আইন সংশোধনসহ শৈলকূপার সাংবাদিক মনিরুজ্জামান মনিরকে হত্যাচেষ্টাকারীসহ সকল সন্ত্রাসীকে অবিলম্বে গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান।

 

খুলনা গেজেট/এনএম




খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!