খুলনা, বাংলাদেশ | ১৩ বৈশাখ, ১৪৩১ | ২৬ এপ্রিল, ২০২৪

Breaking News

  দিনাজপুরের ঘোড়াঘাটে দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষে নিহত ২
  মানিকগঞ্জের গোলড়া বাসস্ট্যান্ড এলাকায় গাড়িচাপায় দুই সবজি বিক্রেতা নিহত
  গাজীপুরের শ্রীপুরের একটি বহুতল ভবনের ফ্ল্যাট থেকে স্বামী-স্ত্রীর মরদেহ উদ্ধার

সন্ত্রাস, মাদক ও দুর্নীতিমুক্ত নগর গড়তে কাজ করব : আউয়াল

নিজস্ব প্রতিবেদক

খুলনা সিটি করপোরেশন নির্বাচনে ইসলামী আন্দোলন বাংলাদেশের মনোনীত মেয়র প্রার্থী হাফেজ মাওলানা আব্দুল আউয়াল বলেছেন, “সন্ত্রাস, মাদক ও দুর্নীতিমুক্ত নগর গড়তে কাজ করব। সন্ত্রাস হচ্ছে সব অশান্তির মূল। আর দুর্নীতি হচ্ছে সব উন্নয়নের অন্তরায়। সন্ত্রাস ও দুর্নীতি দমন না করতে পারলে কোন উন্নয়ন সম্ভব নয়। তাই সর্বপ্রথম কাজ করতে হবে সন্ত্রাস নির্মূলে।”

অবস্থার পরিবর্তনে হাতপাখা প্রতীকে ভোট দেওয়ার জন্য তিনি নগরবাসীর প্রতি আহ্বান জানান। খুলনা সিটি করপোরেশনের অবস্থার বিষয়ে বলেন,“বর্তমানে খুলনায় সন্ত্রাস ও চাঁদাবাজরা খুব প্রভাব বিস্তার করেছে। সন্ত্রাস ও মাদকের প্রভাবে সিটির জনগণ স্বাভাবিক ভাবে জীবন পরিচালনা করতে ব্যর্থ হচ্ছে।

সিটির সন্ত্রাস, মাদক ও দুর্নীতি নিয়ে আব্দুল আউয়াল আরও বলেন, “সন্ত্রাস ও মাদক নির্মূলে আমাদের সমাজের সকল শ্রেণী পেশার মানুষকে সাথে নিয়ে একসাথে কাজ করতে চান। আমরা নির্বাচিত হলে সমাজের সচেতন মহল নিয়ে কমিউনিটি পুলিশিং ফোরাম গঠনের মাধ্যমে সন্ত্রাস ও মাদক নির্মূলে নিরলস প্রচেষ্টা চালিয়ে যাবো। জনগণের জান মালের নিরাপত্তার ব্যবস্থা করবো।” হাতপাখা মার্কায় ভোট দিয়ে তাকে নির্বাচিত করা হলে সন্ত্রাস ও মাদকমুক্ত নগরী গড়তে পরিকল্পিত পদক্ষেপ গ্রহণ করবেন বলে জনসাধারণদের প্রতিশ্রুতি দেন তিনি।

বুধবার নগরীর ১৫ নং ওয়ার্ডের সরকারী পলিটেকনিক কলেজের অধ্যক্ষ প্রকৌশলী অনিমেষ পাল, নিউজপিন্ট মিলস এর জি এম আরিফুজ্জামান, সিটি পলিটেকনিক ইনস্টিটিউট ও খালিশপুর মাধ্যমিক বিদ্যালয়, নিউজপ্রিন্ট মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষকবৃন্দসহ সাধারন পেশাজীবি মানুষের সাথে মতবিনিময় ও সৌজন্য সাক্ষাৎতের সময় তিনি এসব কথা বলেন।

এ সময় উপস্থিত ছিলেন নির্বাচনী প্রধান এজেন্ট শেখ হাসান ওবায়দুল করীম, নির্বাচনী সহকারী প্রধান মিডিয়া সমন্বয়কারী মেরাজ আল সাদী, বীরমুক্তিযোদ্ধা জিএম কিবরিয়া, ছাত্রনেতা মাহদি হাসান মুন্না, আবুল কাশেম প্রমুখ।

খুলনা গেজেট/ এসজেড




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!