খুলনা, বাংলাদেশ | ২২ বৈশাখ, ১৪৩১ | ৫ মে, ২০২৪

Breaking News

  কাল থেকে দেশের সকল মাধ্যমিক স্কুল, কলেজ, মাদ্রাসা ও কারিগরি শিক্ষা প্রতিষ্ঠান খোলা থাকবে : শিক্ষা মন্ত্রণালয়
  সুন্দরবনের গহিনে জ্বলছে আগুন
  দ্বিতীয় ধাপে উপজেলা নির্বাচনে প্রার্থী হওয়ায় ৬১ জনকে বহিষ্কার করেছে বিএনপি
  মুন্সিগঞ্জের গজারিয়ায় সড়ক দুর্ঘটনায় একই পরিবারের ৩ জন নিহত

সংসদ সদস্য সেখ জুয়েলের নামে ভূয়া ফেইসবুক একাউন্ট, গ্রেপ্তার ২

নিজস্ব প্রতিবেদক

খুলনা-২ আসনের সংসদ সদস্য সেখ সালাহউদ্দিন জুয়েল এর নামে ভুয়া ফেইসবুক একাউন্ট খোলার অভিযোগে দুই প্রতারককে গ্রেপ্তার করেছে নগর গোয়েন্দা পুলিশ। গতকাল রবিবার নগরীর ডাকবাংলো এলাকা থেকে জুয়েল মোল্লা (১৬) এবং নাজমুল শেখ (১৭) নামে দুই যুবককে গ্রেপ্তার করা হয়। এ ব্যাপারে খুলনা সদর থানায় সংসদ সদস্যের ব্যক্তিগত সহকারী মো. সাঈদুর রহমান বাদী হয়ে প্রথমে সাধারণ ডায়েরী করেন, যার নং ১১৪৬। পরে ১৯ সেপ্টেম্বর একটি মামলা দায়ের করেন।

গোয়েন্দা পুলিশ সূত্র জানায়, গতকিছু দিন আগে খুলনা-২ আসনের সংসদ সদস্য সেখ সালাহউদ্দিন জুয়েল এর নামে প্রতারকরা ফেইসবুকে একাউন্ট খোলে। যা সংসদ সদস্য সেখ সালাহউদ্দিন জুয়েল অবহিত ছিলেন না। ইতোমধ্যে প্রতারকরা সেখ সালাহউদ্দিন জুয়েল এর বিভিন্ন ধরনের ছবি পোষ্ট করতে থাকে। কিছু কিছু ছবি দৃষ্টিকটু হওয়ায় সকলের নজরে আসে।

বিষয়টি জানাজানি হলে দলের নেতাকর্মী এবং শুভানুধ্যায়ীরা সংসদ সদস্যকে জানান। সেখ সালাহউদ্দিন জুয়েল বিষয়টি জানেন না বলে সকলকে অবহিত করেন। এসময়ে খুলনা সদর থানায় সংসদ সদস্যের ব্যক্তিগত সহকারী একটি সাধারণ ডায়েরী করেন। অতঃপর প্রতারকদের গ্রেপ্তারের জন্য আইন শৃংখলা বাহিনী ও সংশ্লিষ্ট প্রশাসনকে জানান। সেখ সালাহউদ্দিন জুয়েল এর নির্দেশনা পেয়ে আইন শৃংখলা বাহিনী ও প্রশাসন ট্রাকিং করে তাদের অবস্থান নিশ্চিত করে ডাকবাংলো থেকে গ্রেপ্তার করে।

গ্রেপ্তারকৃত জুয়েল মোল্লা বাগেরহাটের কচুয়া উপজেলার উত্তর গোপালপুর গ্রামের নূরুল ইসলামের ছেলে এবং মো. নাজমুল শেখ একই থানার আরাজী মালিপটন গ্রামের লুৎফর রহমান শেখের ছেলে। তাদের কাছ থেকে তিনটি মোবাইল ফোন উদ্ধার করা হয়। এ ব্যাপারে সংসদ সদস্য সেখ সালাহউদ্দিন জুয়েল এর ব্যক্তিগত সহকারী মো. সাঈদুর রহমান বাদী হয়ে খুলনা সদর থানায় একটি মামলা দায়ের করেছেন।

খুলনা গেজেট/ টি আই




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!