খুলনা, বাংলাদেশ | ১৪ বৈশাখ, ১৪৩১ | ২৭ এপ্রিল, ২০২৪

Breaking News

  গাজা নীতির বিরোধিতা করে মার্কিন পররাষ্ট্র মন্ত্রণালয়ের মুখপাত্রের পদত্যাগ

শ্বশুরবাড়িতে বিষপানে নতুন জামাইয়ের আত্মহত্যা

যশোর প্রতিনিধি

যশোরের চৌগাছায় শ্বশুরবাড়িতে বেড়াতে এসে নববিাহিত জামাই জহুরুল ইসলাম নুনু (২৮) বিষপানে আত্মহত্যা করেছেন। তিনি যশোরের ঝিকরগাছা উপজেলার মাগুরা ইউনিয়নের জয়রামপুর গ্রামের ঠান্ডু মিয়ার ছেলে। শনিবার (২১ নভেম্বর) উপজেলার পাশাপোল ইউনিয়নের রঘুনাথপুর গ্রামে এ ঘটনা ঘটে।

গ্রামবাসী সূত্রে জানা যায়, দুইমাস আগে চৌগাছা উপজেলার পাশাপোল ইউনিয়নের রঘুনাথপুর গ্রামের আবু জাফরের মেয়ে তাহেরা খাতুনের সাথে জহুরুল ইসলামের বিয়ে হয়। কিন্তু শুরু থেকেই তাহেরা খাতুন তার শ্বশুরবাড়িতে যেতে অস্বীকার করেন। তাকে বেশ কয়েকবার জোরপূর্বক সেখানে পাঠানো হয়। কিন্তু বারবারই তিনি ফিরে আসেন। ১৫ দিন আগে শ্বশুরবাড়ি গিয়ে তাহেরা খাতুন খাওয়া-দাওয়া বন্ধ করে দেন। এরপর ননদ তাকে রঘুনাথপুর পিতার বাড়িতে রেখে যান। শনিবার সকালে জহুরুল তার স্ত্রীকে ফিরিয়ে নিতে শ্বশুর বাড়িতে আসেন। দুপুরে খাওয়া-দাওয়ার পর নিয়ে যেতে চাইলে তাহেরা খাতুন বেঁকে বসেন। এ নিয়ে স্ত্রীর সাথে কথা কাটাকাটির একপর্যায়ে বিকেলে জহুরুল ইসলাম সবার অগোচরে শ্বশুর বাড়িতে বসেই বিষপান করেন। পরে তাকে উদ্ধার করে চৌগাছা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে জরুরি বিভাগের চিকিৎসক আছিফ রায়হান মৃত ঘোষণা করেন।

মৃত জহুরুল ইসলামের শ্বশুর আবু জাফর বলেন, মেয়েটা শ্বশুর বাড়ি যেতে না চাওয়ায় জামাইকে আমরা ফিরে যেতে বলি। কিন্তু সে ফিরে না গিয়ে বিষপানে আত্মহত্যা করে। খবর পেয়ে জহুরুল ইসলামের পরিবারে সদস্যরা হাসপাতালে এসে এ মৃত্যুকে অস্বাভাবিক দাবি করলে পুলিশ লাশ হেফাজতে নেয়।

চৌগাছা থানার ডিউটি অফিসার এএসআই বাবুল আক্তার জানান, ময়নাতদন্তের জন্য মরদেহ রোববার যশোর জেনারেল হাসপাতালে পাঠানো হবে।

 

খুলনা গেজেট/এমএম




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!