খুলনা, বাংলাদেশ | ২১ বৈশাখ, ১৪৩১ | ৪ মে, ২০২৪

Breaking News

  গাজীপুরে দুই ট্রেনের সংঘর্ষ, স্টেশন মস্টারসহ সাময়িক বরখাস্ত ৩
  এসএসসি ও সমমানের পরীক্ষার ফল প্রকাশ ১২ মে : শিক্ষা মন্ত্রণালয়

শেখ হারুন ও দারা, উভয়েরই পছন্দ ‘আনারস’

নিজস্ব প্রতিবেদক

খুলনা জেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী শেখ হারুনুর রশিদ ও স্বতন্ত্র প্রার্থী এস এম মুর্তজা রশিদী দ্বারা উভয়ের পছন্দ আনারস প্রতীক। আগামীকাল মনোনয়নপত্র জমা দেওয়ার শেষ দিন । উভয় পক্ষ সমর্থকদের নিয়ে মনোনয়নপত্র জমা দেবেন।

জেলা পরিষদ নির্বাচনকে কেন্দ্র করে বিরোধী রাজনৈতিক শিবিরে তাপ উত্তাপ নেই। ইতোমধ্যে শাসক দলের মধ্যে নানা উপদল সৃষ্টি হয়েছে। স্বতন্ত্র প্রার্থী আওয়ামী পরিবারের সমর্থক হওয়ায় রাজনীতিকদের মধ্যে উদ্বেগ উৎকন্ঠার সৃষ্টি হয়েছে।

জেলা আওয়ামী লীগের যুগ্মসাধারণ সম্পাদক কামরুজ্জামান জামাল এ প্রতিবেদককে জানান, গেলবার শেখ হারুনের প্রতিক ছিল আনারস, এবার ও তাই থাকবে। আগামীকাল দুপুর ১২টা ৩০মিনিট নাগাদ তার পক্ষে রিটার্নিং অফিসার এর কার্যালয়ে মনোনায়ন পত্র জমা দেওয়া হবে।স্বতন্ত্র প্রার্থী মর্তুজা রশীদি দারা এ প্রতিবেদককে জানান, তার পছন্দের প্রতিক আনারস। তার সমর্থকরা আগামীকাল বেলা ১টার পর রিটার্নিং অফিসার এর কার্যালয়ে মনোনায়ন জমা দেবেন।

অপর এক সূত্র জানায়, চেয়ারম্যান পদে নির্বাচন নিয়ে শাসকদলের মধ্যে মতপার্থক্য সৃষ্টি হয়েছে। দলের অভ্যন্তরীণ দূরত্ব কমাতে মঙ্গলবার রাতে স্হানীয় দলীয় কার্যালয়ে জেলা আওয়ামী লীগ এর বর্ধিত সভা অনুষ্ঠিত হয়। নগর আওয়ামী লীগের সভাপতি ও মেয়র তালুকদার আব্দুল খালেক প্রধান অতিথি ছিলেন।

সভা সম্পর্কে জেলা আওয়ামী লীগ এর সাধারণ সম্পাদক অ্যাডভোকেট সুজিত অধিকারী তথ্য দিয়েছেন, সকল বিভেদ ভুলে সদস্যরা একমত হয়েছেন। সভায় উপস্থিত জেলা শাখার সহ সভাপতি বীর মুক্তিযোদ্ধা এ্যডভোকেট এম এম মুজিবুর রহমান বলেছেন, আমাদের অনেকের প্রার্থী হওয়ার ইচ্ছা থাকলেও দলের কেন্দ্রীয় সিদ্ধান্ত মেনে নিয়েছি। তিনি বলেন, দলের সকল স্তরের নেতা কর্মীরা ত্যাগ, শ্রম ও মেধা দিয়ে দলীয় প্রার্থীকে নির্বাচিত করার চেষ্টা করব।

খুলনা গেজেট/এমএম




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!