খুলনা, বাংলাদেশ | ১৪ বৈশাখ, ১৪৩১ | ২৭ এপ্রিল, ২০২৪

Breaking News

  বাগেরহাটের রামপালে ট্রাকচাপায় নিহত ৩, আহত আরও ২ জন
  গাজা নীতির বিরোধিতা করে মার্কিন পররাষ্ট্র মন্ত্রণালয়ের মুখপাত্রের পদত্যাগ

যশোরের শার্শায় নির্বাচনী সংঘর্ষে দু’জন গুলিবিদ্ধ

শার্শা প্রতিনিধি ও নিজস্ব প্রতিবেদক, যশোর

যশোরের শার্শা উপজেলার গোগা ইউনিয়নে দুই চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এসময় দু’জন গুলিবিদ্ধসহ তিনজন আহত হয়েছেন। আহতদের যশোর জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। শুক্রবার (১৯ নভেম্বর) সকাল সাড়ে ৯টার দিকে ইউনিয়নের পাঁচভূলোট দাখিল মাদরাসার সামনে এ ঘটনাটি ঘটে। বর্তমানে এলাকায় থমথমে অবস্থা বিরাজ করছে।

আহতরা জানান, উপজেলার গোগা ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান ও নৌকার প্রার্থী আব্দুর রশিদের বিপক্ষে স্বতন্ত্র হিসেবে প্রার্থী হয়েছেন সাবেক মেম্বর তবিবর রহমান। এরপর নির্বাচনী প্রচারণা নিয়ে দুই পক্ষের মধ্যে উত্তেজনা শুরু হয়। শনিবার সকালে নৌকা প্রতীকের প্রার্থীর সমর্থকরা পাঁচভূলোট এলাকায় স্বতন্ত্র প্রার্থী তবিবর রহমানের নির্বাচনী অফিসে হামলা চালায়। এসময় তারা অফিসটি ভাঙচুর করে। এতে তবিবর রহমানের লোকজন বাধা দিলে নৌকার সমর্থকরা কয়েকটি বোমার বিস্ফোরণ ঘটায়।

একপর্যায়ে তারা গুলিবর্ষণ শুরু করে। এতে ঘটনাস্থলে উপস্থিত ফজর আলী, আশরাফুল ইসলাম গুলিবিদ্ধ হন এবং রবিউল ইসলাম নামে অপর একজন বোমার স্প্রিন্টারে গুরুতর জখম হন। স্থানীয়রা তাদের উদ্ধার করে প্রথমে শার্শা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখান তাদের অবস্থার অবনতি হলে দুপুর দেড়টার দিকে তাদের যশোর জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়।

এ বিষয়ে যশোর জেনারেল হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক শাহিনুর রহমান সোহাগ বলেন, আহতদের মধ্যে ফজর আলীর হাতে ও আশরাফুল ইসলাম উরুতে গুলিবিদ্ধ হয়েছেন। তাদের মধ্যে আশরাফুলের অবস্থা আশঙ্কাজনক বলে তিনি জানান। এছাড়া রবিউল ইসলাম নামে অপর একজন বোমার স্প্রিন্টারে আহত হয়েছেন। তাদেরকে হাসপাতালের সংশ্লিষ্ট ওয়ার্ডে ভর্তি করা হয়েছে।

বিষয়টি নিয়ে শার্শা থানার অফিসার ইনচার্জ (ওসি) বদরুল আলম খান জানান, দুইপক্ষের সংর্ঘষের ঘটনায় কয়েকজন আহত হয়েছেন। অভিযুক্তদের আটকে অভিযান ও তদন্ত চলছে। তবে এ ঘটনায় এখনো কেউ থানায় মামলা দেয়নি এবং কেউ আটক হয়নি।

উল্লেখ্য, এর আগে গোগা ইউনিয়নে নির্বাচনী সংঘর্ষে গত ১২ নভেম্বর আলী হোসেন নাম একজন প্রতিপক্ষের হামলায় নিহত হয়েছেন।

খুলনা গেজেট/ এস আই




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!