খুলনা, বাংলাদেশ | ১৩ বৈশাখ, ১৪৩১ | ২৬ এপ্রিল, ২০২৪

Breaking News

  জামালপুরে ধান মাড়াই করতে গিয়ে তাঁতী লীগ নেতার মৃত্যু
  দিনাজপুরের ঘোড়াঘাটে দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষে নিহত ২
  মানিকগঞ্জের গোলড়া বাসস্ট্যান্ড এলাকায় গাড়িচাপায় দুই সবজি বিক্রেতা নিহত
  গাজীপুরের শ্রীপুরের একটি বহুতল ভবনের ফ্ল্যাট থেকে স্বামী-স্ত্রীর মরদেহ উদ্ধার

শরণখোলায় লকডাউনের প্রথম দিনে দুইশ গাড়ির চাবি জব্দ

বাগেরহাট প্রতিনিধি

বাগেরহাটের শরণখোলায় ৭ দিনের সর্বাত্বক লকডাউন শুরু হয়েছে। চলমান করোনা পরিস্থিতি মোকাবেলায় ২৪ জুন সকাল থেকে বাগেরহাট জেলার সব কটি উপজেলায় একযোগে লকডাউনের ঘোষণা করা হয়।

লকডাউনের প্রথম দিনে প্রশাসন কিছুটা ছাড় দিলেও আগামী কাল থেকে তারা হার্ড লাইনে থাকবেন। ইতোমধ্যে উপজেলা নির্বাহী অফিসার সরদার মোস্তফা শাহীন দুই শতাধিক ছোট যানবাহনের চাবী জব্দ করেছেন।

লকডাউনে শরণখোলায় স্থানীয় ও দুরপাল্লার বাস চলাচলা বন্ধ থাকলেও মানুষ বিকল্প ভাবে ভ্যান,মটর সাইকেল ও ইজিবাইকে চলাচল করছে।

মাস্ক ছাড়াই অপ্রয়োজনে অনেকেই ঘোরাফেরা করতে দেখা গেছে হাট-বাজারে। যাদের অধিকাংশের মুখে মাস্ক ছিলোনা। অনেক জায়গায় দোকান খোলা রাখতে দেখা গেছে। পুলিশ উপজেলা সদরসহ বিভিন্ন বাজারের মোড়ে বেড়িকেট বসিয়ে মানুষের চলাচল নিয়ন্ত্রণের চেষ্টা করছে।

শরণখোলা উপজেলা নির্বাহী অফিসার সরদার মোস্তফা শাহিন জানান, লকডাউন কার্যকরী করতে তিনি মাঠে রয়েছেন। দুই শতাধিক মটরসাইকেল, অটোভ্যান ও ইজিবাইকের চাবি জব্দ করেছেন। দোকান খুলে রাখার দায়ে তিনজনকে ছয় হাজার টাকা জরিমানা করেছেন। লকডাউন উপেক্ষাকারীদের কাউকে ছাড় দেয়া হচ্ছেনা।

উল্লেখ্য, শরণখোলায় গত ২৩ দিনে ১৯৮ জনের করোনা টেস্টে ৬১ জনের করোনা শনাক্ত হয়। করোনার দ্বিতীয় ঢেউয়ে এ পর্যন্ত ৩ জনের মৃত্যু হয়েছে ।




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!