খুলনা, বাংলাদেশ | ২১ বৈশাখ, ১৪৩১ | ৪ মে, ২০২৪

Breaking News

  গাজীপুরে দুই ট্রেনের সংঘর্ষ, স্টেশন মস্টারসহ সাময়িক বরখাস্ত ৩
  এসএসসি ও সমমানের পরীক্ষার ফল প্রকাশ ১২ মে : শিক্ষা মন্ত্রণালয়

ফকিরহাট উপজেলা যুবলীগের কার্যক্রম স্থগিত

নিজস্ব প্রতিবেদক, বাগেরহাট

বাগেরহাটের ফকিরহাট উপজেলা যুবলীগের সকল কার্যক্রম স্থগিত করা হয়েছে। বাগেরহাট জেলা যুবলীগের সভাপতি সরদার নাসির উদ্দিন ও সাধারণ সম্পাদক মীর জায়েসী আশরাফি জেমস স্বাক্ষরিত এক পত্রে এই সিদ্ধান্ত জানানো হয়। ওই আদেশে বলা হয়, জেলা শাখার সিদ্ধান্ত মোতাবেক দলীয় বিধিমালা ২২(ঘ) ধারা মোতাবেক বাংলাদেশ আওয়ামী যুবলীগ ফকিরহাট উপজেলা শাখার সকল কার্যক্রম স্থগিত করা হয়েছে। পরবর্তী নির্দেশনা না দেওয়া পর্যন্ত এ আদেশ বলবৎ থাকবে।

ফকিরহাট উপজেলার নেতাকর্মীদের সাথে কথা বলে জানা যায়, দ্বিতীয় ধাপের উপজেলা পরিষদ নির্বাচনে ফকিরহাট ফকিরহাট উপজেলা পরিষদের চেয়ারম্যান পদে ফকিরহাট উপজেলা যুবলীগের আহবায়ক শেখ ওয়াহিদুজ্জামান বাবু প্রার্থী হয়েছেন। উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও বর্তমান চেয়ারম্যান স্বপন কুমার দাসের বিরুদ্ধে প্রার্থী হওয়ায় এই কমিটি স্থগিত করা হয়েছে বলে ধারণা নেতাকর্মীদের।

এ বিষয়ে কমিটির আহবায়ক শেখ ওয়াহিদুজ্জামান বাবু বলেন, বঙ্গবন্ধুর আমল থেকে আমার বাবা ও পরিবার আওয়ামী লীগের রাজনীতির সাথে যুক্ত। দলের দুঃসময়ে হামলা, মামলা ও শারীরিক নির্যাতনের শিকার হয়েছি।পড়াশুনা করা অবস্থায় ছাত্রলীগের বিভিন্ন কমিটিতে সাধারণ সম্পাদকসহ বিভিন্নগুরুত্বপূর্ণ পদে দায়িত্ব পালন করেছি।উপজেলা যুবলীগের আহবায়কের দায়িত্ব পাওয়ার পর থেকে উপজেলা আওয়ামী লীগের সমন্বয় করে কেন্দ্রীয় ও জেলার কর্মসূচি পালন করে আসছি।সংগঠন ও দলকে এগিয়ে নিতে, বঙ্গবন্ধুর আদর্শ বাস্তবায়নে সর্বোচ্চ চেষ্টা করছি। এরপরেও কেন কমিটি স্থগিত করা হল জানি না। তবে উপজেলা পরিষদ নির্বাচনে হয়ত কোন প্রভাবশালী প্রার্থী জেলা কমিটি ও প্রভাবশালী কোন নেতাকে ভুল বুঝিয়ে এই কমিটির কার্যক্রম স্থগিত করেছেন। যত যা হোক, আমি আওয়ামী লীগ ও আমার সংগঠনের নির্দেশ মেনে চলব।

খুলনা গেজেট/কেডি




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!